সর্বশেষ আপডেট : ২২ মিনিট ১৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকের গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদ পরিদর্শনে ৬ প্রশাসনিক কর্মকর্তা

ছাতক প্রতিনিধি:: ছাতকে বাল্য বিয়েকে না বলুন এবং আইনশৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদের কনফারেন্স হল রুমে ইউপি চেয়ারম্যান আখলাকুর রহমানের সভাপতিত্বে ও ইউপি সদস্য হুসাইন আহমদ লনির পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বাল্য বিয়েকে না বলুন, মাদক ও আইনশৃঙ্খলা বিষয়ের উপর বক্তব্য রাখেন, র‌্যাবের এএসপি জোনাঈদ আফ্রাদ, শরীফ মোহাম্মদ ফারুকুজ্জামান, ২এপিবিএন ময়মনসিংহের এএসপি রিপন চন্দ সরকার, গাইবান্ধা জেলার এটিআই প্রশিক্ষক মো. রফিকুল ইসলাম, জয়পুর হাটের কালাই কৃষি সম্প্রসারণ অফিসার ফারজানা হক ও পররাষ্ট্র মন্ত্রনালয়ের সহকারি সচিব মোহাম্মদ জিহাদুল ইসলাম চৌধুরি।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ছাতক থানার ওসি আতিকুর রহমান, গোবিন্দগঞ্জ বহুমুখি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান, ব্যবসায়ি নজরুল ইসলাম, সুনামগঞ্জ জেলা কাজি সমিতির সাধারণ সম্পাদক ও গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়নের কাজি মাওলানা আবদুস সামাদ, দিঘলী রাহমানিয়া মহিলা দাখিল মাদরাসার সুপার মাওলানা জহুর আলী। এসময় থানার এসআই শামীম আখঞ্জি, উপজেলা উপ-সহকারি কৃষি অফিসার আনিসুর রহমান, ইউপি প্যানেল চেয়ারম্যান শামছুল হক, সচিব অধির রঞ্জন, ইউপি সদস্য আলকাব আলী, আনোয়ার আলী, সুরেতাজ মিয়া, মাহমুদ আলী, আবদুর রহমান, রাজন মিয়া তালুকদার, নিজাম উদ্দিন, ইউপি সদস্যা সাদিকা বেগম, কাজি রেহেনা বেগাম ও শুভা রানী দাস, ব্যবসায়ি রুহুল আমীন, সুহিতপুর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আবদুল ওয়াহিদ উদয়পুরি, ইলামেরগাঁও জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আশিকুন নুর, শিক্ষক মাওলানা মেরাজ উদ্দিন, মাওলানা রমদ্বানুল হক, মাওলানা জুনাঈদ আহমদ দুলাল, ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির ফিল্ড অফিসার রাশিদা বেগম, ইউপি উদ্যোক্তা সুজেল মিয়াসহ ইউনিয়নের বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।
শুরুতে কালামে পাক থেকে তেলাওয়াত করেন, তকিপুর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা রুকন উদ্দিন। বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষন কেন্দ্র, সাভার কর্তৃক আয়োজিত ৬৭ তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের সাট সমীক্ষা কার্যক্রমের আওতায় সুনামগঞ্জ জেলার সংযুক্তির অংশ হিসেবে গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদ, মুক্তিযোদ্ধা জাদুঘর ও পাঠাগার, তথ্যসেবা কেন্দ্র পরিদর্শন ও সার্বিক কার্যক্রমের সম্পর্কে ধারণা লাভ করেন। পরে স্থানীয় গোবিন্দগঞ্জ বহুমুখি উচ্চ বিদ্যালয় ও বুড়াইরগাঁও বাজার সংলগ্ন গুচ্ছগ্রাম পরিদর্শন করেন ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: