সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫ সেকেন্ড আগে
রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উল্টো পথে তোফায়েলের গাড়ি, ফিরিয়ে দিলেন শিক্ষার্থীরা

নিউজ ডেস্ক:: শাহবাগ থেকে উল্টো পথ দিয়ে গাড়ি নিয়ে বাংলামোটরের দিকে যাচ্ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের গাড়ি।এসময় তার পুলিশ প্রোটেকশনও ছিল।আইন লঙ্ঘন করে উল্টো পথ দিয়ে গাড়ি যাওয়ায় মন্ত্রীকে ফিরিয়ে দিয়েছে আন্দোলনরত শিক্ষার্থীরা।গাড়ি ছেড়ে দেওযার অনুরোধ করলে তারা স্লোগান দেয়,‘আইন সবার জন্য সমান।’বুধবার (১ আগস্ট) দুপুর ১টা ৪০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে। এসময় গাড়িটি প্রায় ১০-১৫ মিনিট আটকে রাখা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, তোফায়েল আহমেদের গাড়ি ও তার প্রোটেকশনে থাকা পুলিশের গাড়ি শাহাবাগ থেকে উল্টো পথে বাংলামোটর এলাকা দিয়ে যাচ্ছিল। শিক্ষার্থীরা গাড়িটি আটকে দেয়।এসময় তোফায়েল আহমেদ গাড়ি থেকে নেমে আসেন এবং তাদের সঙ্গে কথা বলার চেষ্টা করেন।এসময় শিক্ষার্থীরা সড়ক দুর্ঘটনার জন্য বিচার চেয়ে ‘উই ওয়ান্ট জাস্টিস’ বলে স্লোগান দিতে থাকে।

তোফায়েল আহমেদের বডিগার্ড এবং পুলিশ প্রোটেকশনের দায়িত্বে থাকা পুলিশ সদস্যরা শিক্ষার্থীদের অনুরোধ করলে শিক্ষার্থীরা বারবার ‘আইন সবার জন্য সমান’ স্লোগান দিতে থাকে এবং গাড়ির সামনে বসে পড়ে।এক পর্যায়ে বাধ্য হয়ে তোফায়েল আহমেদ ও তার প্রটেকশনে থাকা পুলিশের গাড়ি শাহাবাগের দিকে ফিরে যায়।এ বিষয়ে তোফায়েল আহমেদ বলেন, ‘শিক্ষার্থীরা আমাকে আটকায়নি।আমি নিজেই গাড়ি থেকে নেমে কোমলমতি শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেছি।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: