সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
সোমবার, ২২ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নায়করাজ রাজ্জাকের বায়োপিক ‘রাজাধিরাজ রাজ্জাক’

বিনোদন ডেস্ক:: স্বল্প পরিসরে দেশের কিংবদন্তি চলচ্চিত্র অভিনেতা প্রয়াত নায়করাজ রাজ্জাকের বায়োপিক তৈরি হয়েছে।৯০ মিনিট ব্যাপ্তির ‘রাজাধিরাজ রাজ্জাক’ শিরোনামের এই বায়োপিকটি নির্মাণ করেছেন গণমাধ্যম ব্যক্তিত্ব শাইখ সিরাজ।আগামী ২১ আগস্ট নায়করাজের প্রথম মৃত্যুবার্ষিকী।দিনটি উপলক্ষ করে ১৭ আগস্ট বিকাল সাড়ে ৩টায় চ্যানেল আইতে প্রচার হবে ‘রাজাধিরাজ রাজ্জাক’ নামের এই চিত্রগাঁথা।

রাজ্জাকের মৃত্যুর বছরখানেক আগে থেকেই শাইখ সিরাজ এ বায়োপিকটি নির্মাণে হাত দেন বলে জানিয়েছেন। রাজ্জাকের অকপটে দীর্ঘ সাক্ষাৎকার গ্রহণের পাশাপাশি এক সময় তার কলকাতায় বেড়ে ওঠার বসতভিটার হালচাল, সেখানে অবস্থানরত জীবিত নিকটাত্মীয় এবং ওই মহল্লার বন্ধুবান্ধবের স্মৃতিচারণসহ মহান এ অভিনেতার কালজয়ী দুর্লভ সিনেমার অংশ, গান বায়োপিকটিতে সংযোজন করা হয়েছে বলে জানা গেছে।

এ ছাড়াও রাজ্জাককে নিয়ে কথা বলেছেন তার দীর্ঘ অভিনয় জীবনের সহশিল্পীরা, বিশেষ করে সুচন্দা, কবরী, ববিতা প্রমুখ। বড় পর্দার বড় এই নায়কের ভক্তদের জন্য বায়োপিকটি সিনেমা হলে প্রদর্শনের পরিকল্পনাও রয়েছে বলে চ্যানেল আই কর্তৃপক্ষ জানিয়েছে। পাশাপাশি ফিল্ম আর্কাইভেও এটি সংরক্ষণ করা হবে।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: