সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টাকার জন্য ‘ভারত’ ছেড়েছেন প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক:: সুপারস্টার সালমান খানের ‘ভারত’ ছবিটি যেই ‘বিশেষ কারণে’ প্রিয়াঙ্কা চোপড়া ছেড়েছেন, তা শুধু প্রেমিক নিক জোনাস নয়। এমনকি ছড়িয়ে পড়া তাদের বাগদানের গুঞ্জনও নয়!
ভারতের কয়েকটি সংবাদমাধ্যমের দাবি, পারিশ্রমিক নিয়ে বনিবনা হয়নি বলেই ‘ভারত’ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন প্রিয়াঙ্কা। এছাড়া শেষ মুহূর্তে অন্য দুই অভিনেত্রী দিশা পাটানি ও নোরা ফাতেহিকে যুক্ত করাটাও ভালো লাগেনি তার।

তবে আরও একটি খবর এতে যুক্ত হয়েছে। সেটি হলো ‘কাউবয় নিনজা ভাইকিং’ নামে হলিউডের একটি নতুন ছবিতে প্রিয়াঙ্কার চুক্তিবদ্ধ হওয়া। এতে তার সহশিল্পী ‘গার্ডিয়ান্স অব দ্য গ্যালাক্সি’ ও ‘জুরাসিক ওয়ার্ল্ড’ তারকা ক্রিস প্রাট। ছবিটি পরিচালনা করবেন ‘গেম অব থ্রোনস’ ও ‘ব্রেকিং ব্যাড’ খ্যাত নারী নির্মাতা মিশেল ম্যাকলারেন।
এর পরিবেশনা সংস্থা ইউনিভার্সাল পিকচার্স। আর এর কারণেই ‘ভারত’ নিয়ে নাকি অতটা পরোয়াও করেননি এই শিল্পী।
কয়েক মাস আগে শোনা গেছে, ‘ভারত’-এর জন্য ১২ কোটি রুপি পাচ্ছেন প্রিয়াঙ্কা। যদিও তিনি চেয়েছিলেন ১৪ কোটি রুপি। তবে ডেইলি নিউজ অ্যানালাইসিস ওয়েবসাইটের তথ্য অনুযায়ী, তার সম্মানীর অঙ্কটা সাড়ে ৬ কোটি রুপি।

তবে প্রিয়াঙ্কা সরে যাওয়ায় সালমান মোটেও হতাশ নন বলে জানিয়েছেন তার বাবা সেলিম খান। তিনি মনে করেন, সময় ফাঁকা না থাকা, চরিত্র জুতসই মনে না হওয়া এমনকি পারিশ্রমিকের কারণে বলিউডে এমন হঠাৎ ছবি ছেড়ে দেওয়ার ঘটনা ঘটে। তবে প্রিয়াঙ্কা কী কারণে নিজের নাম প্রত্যাহার করে নিলেন, তা জানেন না তিনিও।
প্রিয়াঙ্কার ‘ভারত’ ছেড়ে দেওয়ার খবর পরিচালক আলি আব্বাস জাফর প্রথম টুইটারে জানান। এরপর আন্তর্জাতিক গণমাধ্যমগুলো দাবি করে, গত ১৮ জুলাই লন্ডনে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে তার বাগদান হয়েছে। তবে চুক্তিবদ্ধ হওয়ার পরেও বিয়ের কারণে প্রিয়াঙ্কার ‘ভারত’ ছেড়ে দেওয়াটা মানতে পারছিলেন না কেউ।
একটি সূত্র ডেইলি নিউজ অ্যানালাইসিস ওয়েবসাইটকে জানায়, বিয়ের দোহাই দিয়ে হঠাৎ কোনও ছবি ছেড়ে দেওয়াটা খোঁড়া যুক্তি। এ কারণে টুইটারে অনেকে প্রিয়াঙ্কাকে অপেশাদার হিসেবে মন্তব্য করেছে। অথচ ২০১৩ সালে বাবার মৃত্যুর কয়েকদিন পরও শুটিং করেছেন তিনি।

প্রিয়াঙ্কা এখন বলিউডে সোনালি বোসের পরিচালনায় ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির কাজ করছেন। এতে তার সহশিল্পী ফারহান আখতার ও ‘দঙ্গল’ তারকা জায়রা ওয়াসিম।
হলিউডের ‘ইজন্ট ইট রোমান্টিক?’ ছবিটিও আছে ৩৬ বছর বয়সী এই অভিনেত্রীর হাতে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: