সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৩০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আগস্টে কালো ব্যাজ পড়ে অফিস করবেন কর্মকর্তা-কর্মচারীরা

নিউজ ডেস্ক:: শোকের মাস আগস্টে কালো ব্যাজ ধারণ করে অফিস করবেন জনপ্রশাসন মন্ত্রণালয় এবং এর অধীন দফতর ও সংস্থার কর্মকর্তা-কর্মচারীরা।

১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে মঙ্গলবার সচিবালয়ে এক সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এতে সভাপতিত্ব করেন।

সব জেলা প্রশাসন ও বিভাগীয় প্রশাসনকে এমন কর্মসূচি নেয়ার জন্য নির্দেশনা দেয়া হবে বলে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

জাতীয় শোক দিবসের দিন গ্রহণ করা অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে- দফতর ও সংস্থায় পতাকা অর্ধনমিত রাখা, ধানমন্ডি ৩২ নম্বর সড়কে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বিয়াম মিলনায়তনে জাতির জনকের জীবন ও কর্ম নিয়ে আলোচনা সভা অনুষ্ঠান ও কোরান খতম আয়োজন।

এছাড়া বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ বোর্ড রচনা প্রতিযোগিতা আয়োজন করবে। সরকারি কর্মচারী হাসপাতাল রক্তদান কার্যক্রম ও বিশেষ ক্যাম্প পরিচালনা করবে। ১৬ আগস্ট সচিবালয়ের কেন্দ্রীয় মসজিদে মিলাদ ও বিশেষ দোয়া পরিচালনা করা হবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: