সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৯ সেকেন্ড আগে
রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবি ফটোগ্রাফারস অ্যাসোসিয়েশনের আলোকচিত্র প্রদর্শনী প্রতিযোগিতার সমাপনী

রাজিব হোসেন,শাবি:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) ফটোগ্রাফি বিষয়ক সংগঠন “শাহজালাল বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফারস অ্যাসোসিয়েশন” (সুপা) এর আয়োজনে তিন দিনব্যাপী আন্তঃসাস্ট আলোকচিত্র প্রদর্শনী প্রতিযোগিতা “হিরেথ 2” এর সমাপনী হয় মঙ্গলবার ( ৩১শে জুলাই)।

মঙ্গলবার বিকেল সোয়া চারটার দিকে শাবির ইউনিভার্সিটি সেন্টারে তিন দিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনী প্রতিযোগিতা “হিরেথ 2” এর সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি এবং সংগঠনের প্রধান উপদেষ্টা হিসেবে ছিলেন জনপ্রিয় কথাসাহিত্যিক ও বিজ্ঞানী অধ্যাপক ড. মোহাম্মদ জাফর ইকবাল। এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা শাবির এফ.ই.টি বিভাগের লেকচারার শাফায়েত আহমেদ এবং অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের বর্তমান সভাপতি প্রভা মেহেদী জয়।

“হিরেথ 2” এর প্রতিযোগিতায় প্রায় শতাধিক প্রতিযোগীর প্রাশ পাঁচ শতাধিক আলোকচিত্রের মধ্য মাত্র ২১ জন প্রতিযোগীদের ৩৬টি আলোকচিত্র প্রতিযোগিতার জন্য নির্বাচিত হয়েছিল। এই ৩৬টি আলোকচিত্রের মধ্য মোট চারজন বিজয়ী হয়। বিজয়ীরা হলো শাবির পিএমই বিভাগের ২০১৬-১৭ সেশনের ছাত্র সাকিফ ওয়াহেদ (চ্যাম্পিয়ন) এবং জি.ই.ই বিভাগের গৌরব সাহা (রানার্সআপ ও অনারেবল) এবং আর্কিটেকচার বিভাগের ২০১৩-১৪ সেশনের ছাত্র আরজেবট অপু (অনারেবল)। অনুষ্ঠানের প্রধান অতিথি বিজয়ীদের হাতে ক্রেস্ট এব সনদ তুলে দেন।

অনুষ্ঠানে, শাহ নেওয়াজ সায়েমের সঞ্চলনায় অধ্যাপক ড. মোহাম্মদ জাফর ইকবাল বলেন, “এনসিটিবি নবম এবং দশম শ্রেণীর বিজ্ঞান বিভাগের বইয়ের জন্য আমি “সুপা” এর কাছে ছবি চাইলে তাঁরা আমাকে বেশকিছু ছবি সরবরাহ করে। ভবিষ্যতে এইসব কাজে আমার ছবির প্রয়োজন হলে আমি “সুপা” এর উপর আশা করতে পারি”।

আয়োজকরা জানায়, তিন দিনব্যাপী আমাদের এই আয়োজন শুরু হয় গত শনিবার থেকে মাঝে সোমবার সিলেটে নির্বাচন থাকায় আমাদের অনুষ্ঠান মাঝে একদিন বন্ধ ছিলো।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: