সর্বশেষ আপডেট : ৩২ মিনিট ৪০ সেকেন্ড আগে
সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফলাফল প্রকাশ, মাজার জিয়ারত আরিফের

নিজস্ব প্রতিবেদক:: স্থগিত থাকা ২টি কেন্দ্র ছাড়া সিটি কর্পোরেশন নির্বাচনের ১৩২ কেন্দ্রের বেসরকারী ফলাফল সোমবার রাত প্রকাশ হয়েছে। যে ফলাফলে ৪৬৪৬ ভোটে আ’লীগের মেয়র প্রার্থী বদর উদ্দিন কামরান থেকে এগিয়ে রয়েছেন বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী।  ধানের শীষ প্রতীকে তিনি পেয়েছেন ৯০৪৯৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের বদরউদ্দিন আহমদ কামরান নৌকা প্রতীকে পেয়েছেন ৮৫৮৭০ ভোট। ফলাফল প্রকাশের পর মঙ্গলবার দুপুরে দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার জিয়ারত করে নামাজ আদায় করেন বিজয়ের অপেক্ষায় থাকা বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী।

মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি সিলেট নগরীর উন্নয়নে সব মহলের সহযোগিতা কামনা করেছেন।

এ সময় তিনি বলেন, সিলেটের সম্প্রীতির বন্ধন দীর্ঘদিনের। এই বন্ধনকে কাজে লাগিয়ে সিলেট নগরীকে উন্নয়নের ক্ষেত্রে এগিয়ে নিয়ে যেতে চাই।

এ সময় বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন আহমদ মিলন, আরিফুল হক চৌধুরীর প্রধান নির্বাচনী এজেন্ট ডা: শাহরিয়ার হোসেন চৌধুরী,
ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান এডভোকেট মাওলানা আব্দুর রকিব, খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মুনতাসির আলী, খেলাফত মজলিসের জেলা সেক্রেটারী মাওলানা নেহাল আহমদ ও সহ-সাধারণ সম্পাদক মুহাম্মদ দিলওয়ার হোসাইন, জমিয়ত নেতা আব্দুল মালিক চৌধুরী প্রমুখ তার সাথে ছিলেন। আরিফুল হক চৌধুরীর দরগাহ চত্বরে এক দোয়া মাহফিলেরও আয়োজন করা হয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: