সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ৩৩ সেকেন্ড আগে
বুধবার, ২২ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাঞ্জাবি মেয়ের চরিত্রে তারিন

বিনোদন ডেস্ক:: ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তারিন। প্রায়ই নতুন নতুন চরিত্রে অভিনয় করে দর্শকদের চমকে দেন তিনি। এবার এক পাঞ্জাবি মেয়ের চরিত্রে পাওয়া যাবে তাকে। তবে পাঞ্জাবের কোনো নাটক নয়, বাংলাদেশের নাটকেই পাঞ্জাবি মেয়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। আর একটু খুলেই বলা যাক। রবীন্দ্রনাথ ঠাকুরের জনপ্রিয় ছোট গল্প ‘ল্যাবরেটরি’ অবলম্বনে নির্মিত নাটকে অভিনয় করেছেন তারিন জাহান। নাটকে তার চরিত্রটির নাম সোহিনী।

মাসুম রেজার নাট্যরূপে নাটকটি পরিচালনা করেছেন হাসান রেজাউল। নাটকে জনপ্রিয় এ অভিনেত্রীর সঙ্গে আছেন হালের দুই তারকা ইরফান সাজ্জাদ ও তাসনুভা তিশা। তারা যথাক্রমে রেবতি ভট্টাচার্য্য ও নীলা চরিত্রে অভিনয় করেছেন।

নাটকটিতে দেখা যাবে, নন্দকিশোর বাবু ব্যবসায়ী মানুষ হলেও নিজ আগ্রহে গড়ে তুলেন একটি ল্যবরেটরি। তার সকল ধ্যান জ্ঞান এই ল্যাবরেটরিকে ঘিরে। পাঞ্জাবে ব্যবসায়িক কাজে গিয়ে পরিচয় হয় সোহিনী নামে এক তরুণীর সঙ্গে । পরিচয় থেকে ভালো লাগাএবং বিয়ে করে নিয়ে আসেন নিজের বাড়িতে। তাদের একটি মেয়ের জন্ম হয়, নাম রাখা হয় নীলা । কিছুদিন পর নন্দবাবু হঠাৎ মারা যান। ল্যাবরেটরির সকল দায়িত্ব এসে পরে সোহিনীর কাঁধে । এভাবেই এগিয়ে যায় গল্প।

এ নাটকে অভিনয় প্রসঙ্গে তারিন বলেন, রবীন্দ্রনাথের সৃষ্ট অনেক চরিত্রে এর আগে অভিনয় করেছেন। তবে পাঞ্জাবি মেয়ে সোহিনী চরিত্রে এবারই প্রথম অভিনয় করলাম। নাটকটি নির্মাণের ধরন আমার ভালো লেগেছে। আশাকরি দর্শকরাও পছন্দ করবেন নাটকটি।’

এদিকে তারিনের সঙ্গে অভিনয় নিয়ে মুগ্ধ প্রকাশ করলেন ইরফান ও তিশা। তাসনুভা তিশা বলেন, ‘তারিন আপু আমার ভীষণ প্রিয় একজন অভিনেত্রী। শুটিংয়ের সময় চরিত্রের প্রতি তার একাগ্রতা, কাজের প্রতি তার মনোযোগ এবং সর্বোপরী প্রত্যেক সহশিল্পীর প্রতি আন্তরিকতা আমাকে মুগ্ধ করে বারবার।’

নির্মাতা সূত্রে জানা গেছে, নাটকটি রবীন্দ্রনাথ ঠাকুরের প্রয়াণ দিবসে (৬ আগষ্ট) রাত ৯টা ৫মিনিটে এনটিভি-তে প্রচার হবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: