সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৫৬ সেকেন্ড আগে
সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রোনালদো জুভেন্টাসে আসবেন, বিশ্বাসই হয়নি কিয়েল্লিনির

স্পোর্টস ডেস্ক:: ‘ভেবেছিলাম, রোনালদোর জুভেন্টাসে আসা অসম্ভব’-জুভ ডিফেন্ডার জর্জিয়া কিয়েল্লিনির বিশ্বাসই হচ্ছিল না রিয়াল মাদ্রিদের নয় বছরের ঘর-সংসার ছেড়ে ইতালিতে চলে আসছেন সিআরসেভেন। তবে পরে তার কিছুটা বিশ্বাস হয়েছে। মনে হয়েছে, আসলেও আসতে পারেন।

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে রোনালদো ঠিকই পা রেখেছেন ইতালির তুরিনে। ১১২ মিলিয়ন ইউরো চুক্তিতে রিয়ালের সঙ্গে সম্পর্কচ্ছেদ করেছেন ৩৩ বছর বয়সী পর্তুগিজ যুবরাজ।

বুধবার যুক্তরাষ্ট্রে এমএলএস অলস্টারের বিপক্ষে খেলবে জুভেন্টাস। সেই ম্যাচকে সামনে রেখে অনুশীলন চলছে। সেখানেই কিয়েল্লিনি বললেন, রোনালদোর ইতালিতে আসার খবর তাকে কতটা বিস্মিত করেছিল।

কিয়েল্লিনি বলেন, ‘(প্রথমবার যখন রোনালদোর কথা শুনি), আমি বন্ধুদের বলেছিলাম, ‘নাহ, এটা অসম্ভব।’ তবে প্রথম দিন যাবার পর (আমি ভেবেছিলাম) হলেও হতে পারে। আমাদের ম্যানেজার, পরিচালক…এটাকে বাস্তব করেছেন। জুভেন্টাস ধীরে ধীরে উন্নতি করছে, বছরের পর বছর। আর আমাদের ক্রিশ্চিয়ানোর মতো একজন চ্যাম্পিয়ন দরকার।’

রোনালদোর সঙ্গে একই দলে খেলার আগে ভীষণ রোমাঞ্চিতও কিয়েল্লিনি। তার আশা, সাবেক রিয়াল তারকা জুভেন্টাসকে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে দিতে পারবেন, ‘আমরা রোমাঞ্চিত, আমরা তার সঙ্গে কাজ করে প্রস্তুত। ক্লাবের সবাই-খেলোয়াড়, মার্কেটিং ম্যানেজার, ডিরেক্টর, সবাই ক্রিশ্চিয়ানোর সঙ্গে সম্পর্ক তৈরিতে মুখিয়ে আছে। আমরা আশা করছি, তিনি আমাদের লক্ষ্য পূরণে সাহায্য করতে পারবেন।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: