সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৩১ সেকেন্ড আগে
সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাজাহান খানের দুঃখ প্রকাশ

নিউজ ডেস্ক:: সড়ক দুর্ঘটনায় দুই কলেজশিক্ষার্থী নিহত হওয়ার বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাব দেয়ার সময় অনাকাঙ্ক্ষিত আচরণের জন্য দুঃখ প্রকাশ করেছেন নৌমন্ত্রী শাজাহান খান।

মঙ্গলবার রাজধানীর বিসিআইসি অডিটরিয়ামে এক প্রতিনিধি সভায় মন্ত্রী দুঃখ প্রকাশ করেন। শ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ মুক্তিযুদ্ধ ও স্বাধীনতাবিরোধী অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে ছয় দফা বাস্তবায়নের জন্য প্রতিনিধি সভার আয়োজন করে।

একইসঙ্গে তিনি শাজাহান খান ২৯ জুলাই রাজধানীতে সড়ক দুর্ঘটনায় দু’জন শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় শোক, দুঃখ ও সমবেদনা প্রকাশ করেন। তিনি আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন।

গত রোববার দুপুরে রাজধানীর বিমানবন্দর সড়কের জাবালে নূর পরিবহনের বাসচাপায় দুই শিক্ষার্থী নিহত হন। একই ঘটনায় আহত হন আরও ১১/১৫ শিক্ষার্থী। রোববার এই দুর্ঘটনার বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় নৌমন্ত্রীর হাসির ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় বইছে। শিক্ষার্থীসহ বিভিন্ন স্তরের মানুষ তাকে নিঃশর্ত ক্ষমা চাওয়ার দাবি জানান। পদত্যাগও চাইছেন শাজাহান খানের।

নৌপরিবহন মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, তিনি (শাজাহান খান) সেদিনের আচরণের সমালোচনাকে গ্রহণ করেছেন। শাজাহান খান সেদিনের অনিচ্ছাকৃত ভুলকে ক্ষমা সুন্দরভাবে দেখার জন্য সবার প্রতি আহ্বান জানান।

নৌমন্ত্রী সেদিনের দুর্ঘটনার জন্য দোষীদের শাস্তি পাওয়ার বিষয়টি পুনরায় ব্যক্ত করে বলেন, ‘দোষীদের বিরুদ্ধে আইনানুগ শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হলে কোনো সংগঠনের পক্ষ থেকে প্রতিবাদ করা হবে না।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: