সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বুধবার, ২৪ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তিনজন শাবি শিক্ষার্থী পেল এ এফ মুজিবুর রহমান স্বর্ণপদক

dav

শাবি প্রতিনিধি:: স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফল করায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) গণিত বিভাগের তিনজন শিক্ষার্থী পেয়েছেন এ এফ মুজিবুর রহমান স্বর্ণপদক।

মঙ্গলবার (৩১শে জুলাই) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে অনুষ্ঠিত পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দীন আহমেদ কৃতী এই শিক্ষার্থীদের হাতে স্বর্ণপদক ও সনদপত্র তুলে দেন। স্বর্ণপদকপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন ২০১১-১২ স্নাতক(সম্মান) শিক্ষাবর্ষের রীনা পাল, ২০১৩-১৪ শিক্ষাবর্ষের স্নাতকোত্তর(থিসিস) অমিত কুমার চক্রবর্তী এবং একই বর্ষের স্নাতকোত্তর(সাধারণ) শহিদুল ইসলাম।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শাবির গণিত বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম। এসময় বিশেষ অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ ইলিয়াস উদ্দীন বিশ্বাস, ভৌত বিজ্ঞান অনুষদের ডীন আহমেদ কবীর, ছাত্রকল্যাণ উপদেষ্টা রাশেদ তালুকদার, এএফ মুজিবুর রহমান ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক চৌধুরি মুহম্মদ তৈয়ুব তাজাম্মুল প্রমুখ।

অনুষ্ঠানে সহযোগী অধ্যাপক চন্দ্রনী নাগের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে শাবি উপাচার্য বলেন, “বিশ্ববিদ্যালয় হলো শিক্ষার্থীদের জন্য, আর আমাদের বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষকদের উচিৎ শিক্ষার্থীদের পাশে দাড়ানো। শিক্ষার্থীদের ভালো করে গড়ে তোলা এবং জ্ঞানের নতুন দরজা খুলে দেওয়া সকল শিক্ষকদের কর্তব্য। বিশ্ববিদ্যালয় পর্যায়ে এএফ মুজিবুর রহমান ফাউন্ডেশনের দেওয়া এই বৃত্তি শিক্ষার্থীদের মনে পড়াশোনার ক্ষেত্রে একধরনের উৎসাহ তৈরি করে। আগামীতে এই বৃত্তি বিশাল আকার ধারণ করে অধিক শিক্ষার্থীর দৃঢ় মনোবল তৈরি করবে।”







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: