সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘কাজের বিনিময়ে শয্যাসঙ্গিনী হতে বলেছিলো’

বিনোদন ডেস্ক:: কাস্টিং কাউচ সিনেমা ইন্ডাস্ট্রিতে নতুন কিছু নয়। হলিউডের হোক কিংবা বলিউড, সবখানেই এই নোংরা প্রথা প্রচলিত। সিনেমায় কাজ দেয়ার কথা বলে অভিনেত্রীদের যৌন হয়রানি করা লোকের সংখ্যা প্রত্যেক ইন্ডাস্ট্রিতেই প্রচুর।সম্প্রতি সেই সংখ্যা কমছে। কেননা হলিউড থেকে শুরু করে অনেক সিনেমা ইন্ডাস্ট্রিতেই এখন কাস্টিং কাউচের প্রতিবাদ করছে। অভিনেত্রীরাও বেশ সরব।

বলিউডের বিদ্যা বালান থেকে শুরু করে সানি লিওন, প্রত্যেকেই মুখ খুলেছেন কাস্টিং কাউচ নিয়ে। এবার সরব হয়েছেন অভিনেত্রী অদিতি রাও হায়দারি। একটি সাক্ষাৎকারে জানিয়েছেন তার নিজের অভিজ্ঞতার কথা।

অদিতি রাও বলেন, অভিনয় জগতে আসার পর আমাকেও কাস্টিং কাউচের শিকার হতে হয়েছিলো। অভিনয়ে সুযোগ করে বিনিময়ে বিছানায় যাওয়ার প্রস্তাব দিয়েছিলো। কিন্তু কাজের সুযোগ পাওয়ার জন্য আমি কখনোই কাস্টিং কাউচের সম্মতি দেবো না।

২০১৩ সালের ওই ঘটনার পর অদিতিকে প্রায় ৮ মাস বেকার থাকতে হয়। তার হাতে কোনো কাজ ছিল না সেই সময়। এরপর ২০১৪ সালে তার পিতৃবিয়োগ হয়। ফলে একেবারে ভেঙে পড়েছিলেন তিনি। তবুও নিজেকে সামলে নিয়ে কাজে ফেরেন অদিতি।

অদিতি রাও আরো বলেন, জীবনে সমস্যার সম্মুখীন হতে হবে। সেই চিন্তাভাবনা নিয়েই যেতে হবে এগিয়ে। কোনোভাবেই জীবনের কাছে হার মানলে চলবে না।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: