সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৫৯ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সরকারি হিসাবের নিয়মিত অডিট করতে হবে: অর্থমন্ত্রী

নিউজ ডেস্ক:: অর্থমন্ত্রী অবুল মাল আবদুল মুহিত সরকারি হিসাবের নিয়মিত অডিট করার জন্য কমপ্ট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল অফিসের প্রতি আহ্বান জানিয়েছেন।তিনি বলেন,আমি মনে করি অডিটের কাজ পিছিয়ে থাকার অবস্থা প্রায় শেষ হয়ে আসছে। মনে হয়,অডিটে পিছিয়ে থাকার এটিই হবে শেষ বছর।তবে কিছুটা তো থাকবেই।’

সোমবার সচিবালয়ে সাবেক অর্থসচিব মোহাম্মদ মুসলিম চৌধুরীর বিদায় অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।মোহাম্মদ মুসলিম চৌধুরী বাংলাদেশের সিএজি হিসেবে নিয়োগ পেয়েছেন।অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান, আর্থিক বিভাগের সিনিয়র সচিব এম ইউনুসুর রহমান, অর্থ বিভাগের ভারপ্রাপ্ত সচিব আবদুর রউফ তালুকদার এবং অর্থ বিভাগের সিনিয়র কর্মকর্তারা।

অর্থমন্ত্রী বলেন, সিএজি খুবই মর্যাদাপূর্ণ পদ। কারণ এটি একটি সাংবিধানিক পদ। সরকারি সার্স কমিটিতে অডিটর জেনারেল কমিটির চেয়ারম্যান অথবা সদস্য হিসেবে সর্বদাই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। তিনি বলেন, আমরা সিএজি অফিসে নতুন নতুন উদ্ভাবনী ধারণা সৃষ্টি করতে পারি। অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান জনবান্ধব আর্থিক ব্যবস্থা প্রতিষ্ঠার ওপর গুরুত্বারোপ করে সিএজি অফিসের কর্মকর্তাদের প্রতি আরও গণমুখী হওয়ার আহ্বান জানান। খবর বাসস।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: