সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪০ সেকেন্ড আগে
শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে কৃষি ও প্রযুক্তি মেলা উদ্বোধন ও আলোচনা সভা

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় কৃষি ও প্রযুক্তি মেলা উদ্ধোধন ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। এই উপলক্ষ্যে সোমবার (৩০জুলাই) সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্তরে প্রধান অতিথি হিসাবে উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল ফিতাকেটে কৃষি ও প্রযুক্তি মেলার উদ্ধোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা পূনেন্দ্র দেব,উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুস ছালাম,প্রানী সম্পদ কর্মকর্তা সমাপন চাকমাসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন স্থরের কর্মকর্তা ও স্থাণীয় গন্যমান্য ব্যক্তিগন। পরে সবাই কৃষি ও প্রযুক্তি মেলার ১২টি বিভিন্ন ষ্টল পরির্দশন শেষে গনমিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা পূনেন্দ্র দেবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন,তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল,উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুস ছালাম,প্রানী সম্পদ কর্মকর্তা সমাপন চাকমা প্রমুখ।

এসময় উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুস ছালাম বলেন,কৃষিদের মাঝে কৃষির নতুন নতুন প্রযুক্তি সবরবরাহ করে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে কষকগন যাকে করে কৃষি ক্ষেত্রে ব্যাপক সফলতা আনতে পারে এবং সিলেট অঞ্চলের সকল পতিত জমি কৃষি কাজের আওতায় না। সেই লক্ষ্যে আমরা কাজ করছি। এই কাজে সবার ঐক্যবদ্ধ ভাবে সহযোগীতা পেলে সহযোগীতার হাত বাড়িয়ে দিলে আমাদের এই সকল উদ্যোগ সফলতা পাবে।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: