সর্বশেষ আপডেট : ২০ মিনিট ২১ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বান্ধবীদের নিয়ে বুলগেরিয়া ঘুরছেন আলিয়া

বিনোদন ডেস্ক:: ব্রহ্মাস্ত্র শুটিংয়ের জন্য বর্তমানে বুলগেরিয়াতে আছেন অভিনেত্রী আলিয়া ভাট। কিন্তু সেখানে যে তিনি শুধুমাত্র কাজই করছেন তা নয়। তার কাছের বন্ধু আকাঙ্ক্ষা রঞ্জন কাপুর এবং অন্যান্য বান্ধবীরা সেখানে তার সঙ্গে যোগ দিয়েছেন। অর্থাৎ কাজের পাশাপাশি সেখানে চুটিয়ে মজা করছেন তারা।

alia-bhatt-

আলিয়ার রিউমার্ড প্রেমিক রণবীর কাপুরও ব্রহ্মাস্ত্রের শুটিং উপলক্ষে বুলগেরিয়ায়। এই সপ্তাহের শুরুতে রণবীর কাপুর তার ফটোগ্রাফি স্কিলের জন্য সকলের প্রশংসা লাভ করেছেন। আলিয়া ভাট ইনস্টাগ্রামে একটা ছবি পোস্ট করে ছবির কৃতিত্ব দেন ‘আরকে’-কে। ইন্টারনেট সহজেই ধরে ফেলে, আরকে আর কেউই নয়- রণবীর কাপুর।

alia-bhatt-

আলিয়া বা রণবীর কেউই সরাসরি তাদের সম্পর্কের বিষয়ে মুখ খোলেননি। তবে রণবীরের একটা সাক্ষাৎকারে তাকে এই বিষয়ে হালকা আভাস দিতে শোনা যায়। আলিয়ার সঙ্গে সম্পর্কের প্রসঙ্গে তিনি জানান, ব্যপারটা এখনও নতুন, আর তাই আমি এখনই কিছু বলতে চাই না। এর এখনও শ্বাস-প্রশ্বাস নিয়ে বড় হয়ে ওঠার জন্য স্পেস প্রয়োজন।

alia-bhatt-

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ও করণ জোহার প্রযোজিত ব্রহ্মাস্ত্রে রণবীর-আলিয়া ছাড়াও অমিতাভ বচ্চন, আক্কিনেনি নাগার্জুনা, ডিম্পল কাপাডিয়া ও মৌনী রায় অভিনয় করেছেন। তিন অধ্যায়ের সিনেমা ব্রহ্মাস্ত্রের প্রথম অধ্যায় আগামী বছর মুক্তি পাবে।

alia-bhatt-

আলিয়া তার ইনস্টাগ্রাম প্রোফাইলে বান্ধবীদের সঙ্গে বিভিন্ন ছবি পোস্ট করেছেন। বুলগেরিয়ার রাস্তায় আলিয়া এবং তার বান্ধবীদের আনন্দ করার কিছু ছবিঃ

সূত্র: এনডিটিভি




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: