সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ২২ সেকেন্ড আগে
রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিজ বিদ্যালয় কেন্দ্রে হামলার শিকার ডা. মনীষা

নিউজ ডেস্ক:: ‘আমি সরকারি বালিকা বিদ্যালয় থেকে এসএসসি পাস করেছি। ওটা আমার বিদ্যালয়। আমি একজন মেয়র প্রার্থী। সেখানে আমার ওপর হামলা হলো। এর চেয়ে লজ্জা ও কষ্টের বিষয় কী আছে? ঘটনার সময় ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার সরকারি মহিলা কলেজের শিক্ষক প্রভাস কুমার ৪ নম্বর বুথে দাঁড়িয়ে আওয়ামী লীগ কর্মীদের তাণ্ডব দেখলেও কোনো আইনগত পদক্ষেপ নেননি। পুলিশও ছিল নিরব দর্শকের ভূমিকায়। এমনকি আওয়ামী লীগের ওই কর্মীদের বুথ থেকে বের করে দেয়াও হয়নি।’

আক্ষেপ করে কথাগুলো বলছিলেন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে প্রথম নারী মেয়র প্রার্থী বাসদ নেত্রী ডা. মনীষা চক্রবর্তী

তিনি জানান, তিনি সকাল ৯টায় নিজ কেন্দ্র অক্সফোর্ড মিশন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে ভোট দিতে গিয়ে খবর পান সরকারি বালিকা বিদ্যালয় কেন্দ্রে আওয়ামী লীগের কর্মীরা জোর করে ব্যালট ছিনিয়ে নিয়ে নৌকায় সিল মারছে। তখন তিনি কয়েকজন দলীয় কর্মীকে নিয়ে সরকারি বালিকা বিদ্যালয় কেন্দ্রে যান। ওই কেন্দ্রের ৪ নম্বর বুথে ঢুকে দেখতে পান আওয়ামী লীগের দু’জন পোলিং এজেন্টসহ ৮/১০ জন সমর্থক ব্যালটে নৌকায় সিল মারছেন। তিনি সিল মারা ব্যালট আওয়ামী লীগ কর্মীদের হাত থেকে টেনে নেয়ার পরপরই আওয়ামী লীগ কর্মীরা তার ওপর ঝাঁপিয়ে পড়ে। ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। এরপর কয়েকজন কর্মী বেপরোয়াভাবে কিল-ঘুষি মারতে থাকে। এতে তিনি বাম হাতে গুরুতর আঘাত পেয়েছেন।

এ ব্যাপারে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. মুজিবুর রহমান বলেন, শুনেছি মেয়র প্রার্থী ডা. মনীষা বেশ কয়েকজন বহিরাগত লোক নিয়ে সরকারি বালিকা বিদ্যালয়ে কক্ষে ঢুকেছিলেন। এ কারণে পুলিশ বহিরাগতদের ঢুকতে বাধা দেয়। তবে মনীষার ওপর হামলা হয়েছে কি-না জানি না।

এ ঘটনার পর সোমবার দুপুর আড়াইটার দিকে বরিশাল নগরীর ফকিরবাড়ি রোডে বাসদের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে ভোট বর্জনের ঘোষণা দেন ডা. মনীষা চক্রবর্তী।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: