সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৫৯ সেকেন্ড আগে
শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পরিস্থিতি নিয়ন্ত্রণে, ভোট বর্জন সমাধান নয়

নিউজ ডেস্ক:: চলমান তিন সিটি কর্পোরেশন নির্বাচনে সৃষ্ট হওয়া বিশৃঙ্খল পরিস্থিতি আইন-শৃঙ্খলা বাহিনীর নিয়ন্ত্রণে। ভোট বর্জন কোনো সমাধান নয়। এমন মত দিয়েছে নির্বাচন কমিশনাররা।

সোমবার সকাল থেকে মেয়রপ্রার্থীদের ভোট বর্জনের ঘোষণা, পাল্টা-পাল্টি অনিয়মের অভিযোগ ও নির্বাচনী পরিবেশ সুষ্ঠু থাকার দাবির মধ্য দিয়েই তিন সিটি কর্পোরেশনে ভোটগ্রহণের প্রক্রিয়া চলতে থাকে।

ভোটের সার্বিক পরিস্থিতি বিষয়ে নির্বাচন কমিশনার শাহাদাত হোসেন চৌধুরী বলেন, নির্বাচন শুরুর পর কিছু জায়গায় বিশৃঙ্খলার ঘটনা ঘটে। আমরা সঙ্গে সঙ্গে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে র‌্যাব-পুলিশকে নির্দেশনা দিয়েছি।

ভোটের পরিস্থিতি এখন ভালো দাবি করে এই কমিশনার বলেন, কিছুক্ষণ আগে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে আইন-শৃঙ্খলা বাহিনী। ভোট কেন্দ্রগুলোর সামনে দীর্ঘলাইনে দাঁড়িয়ে আছে ভোটাররা, তারা সবাই ভোট দেয়া জন্য অপেক্ষা করছে। ভোটের পরিস্থিতি এখন ভালো।

বরিশালে প্রার্থীদের ভোট বর্জন বিষয়ে তিনি বলেন, ভোট বর্জন কোনো সমাধান নয়। তাদের কোনো অভিযোগ থাকলে আদালতে যেতে পারে। কিন্তু ভোট বর্জনের কোনো যৌক্তিকতা নেই।

আরেক নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার বলেন, বরিশালের অভিযোগগুলো তদন্ত করে দেখছি। কমিশন সভায় যে সিদ্ধান্ত হয়, তা-ই জানানো হবে।

নির্বাচন কমিশনের যুগ্ম-সচিব ফরহাদ অাহমেদ খান বলেন, তিন সিটি নির্বাচনে ভোটগ্রহণ চলছে। বরিশালের একটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। এছাড়া আর কোনো কেন্দ্রে ভোট স্থগিতের খবর পাওয়া যায়নি।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: