সর্বশেষ আপডেট : ৪০ মিনিট ৫২ সেকেন্ড আগে
বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কামরান-আরিফ দু’জনেই নগরের উন্নয়ন করেছেঃ অর্থমন্ত্রী

ডেস্ক রিপোর্ট:: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত তাঁর ভোট প্রদান করেছেন। সোমবার (৩০ জুলাই) সকাল ১০টা ৫৫মিনিটের দিকে তিনি নগরীর ১৫ নং ওয়ার্ডের বন্দর বাজারস্থ দুর্গাকুমার পাঠশালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দেন।ভোটকেন্দ্রে তার সঙ্গে আসেন ছেলে শাহেদ মুহিত, ভাই সুজন ও ভাতিজা মুকিম।

ভোট দেওয়ার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় তিনি তার দল আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের পাশাপাশি বিএনপির প্রার্থী আরিফুল হক চৌধুরীরও প্রশংসা করেন তিনি।এসময় তিনি বলেন, কামরান-আরিফ দু’জনেই নগরের উন্নয়ন করেছে, দু’জনেই ভালো প্রার্থী। তবে আমি নৌকা মার্কায়ই (কামরানের প্রতীক) ভোট দিয়েছি।

নির্বাচন সুন্দর ও সুষ্ঠুভাবে হচ্ছে উল্লেখ করে মুহিত বলেন, এভাবেই চলতে থাকুক সারাদিন।এসময় দিবা রানি নামে ১৩,১৪ ও ১৫ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের এক কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে ক্ষোভ ঝেড়ে অর্থমন্ত্রী বলেন, এই শহরে একটা গুণ্ডি আছে, দিবা রানি গুণ্ডি, আনারস প্রতীকের, সে যেন জিততে না পারে।

ভোট কেন্দ্র থেকে বিএনপির এজেন্ট বের করে দেওয়ার অভিযোগ প্রসঙ্গে মুহিত বলেন, যোগ্য এজেন্ট তো তারা দিতেই পারেনি, তাহলে বের করে দেওয়ার কথা আসে কোত্থেকে?

প্রসঙ্গত, ভোট দিতে হেলিকপ্টার চড়ে ঢাকা থেকে সকালে সিলেটে আসেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। ভোট প্রদানের পর ভোট দেওয়ার পর মন্ত্রী সাড়ে ১১টার দিকে হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশে সিলেট ত্যাগ করেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: