সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৩০ সেকেন্ড আগে
রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভারতে গণধর্ষণে গর্ভবতী ছাগলের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের হরিয়ানা রাজ্যে সাত বছর বয়সী গর্ভবতী একটি ছাগলকে গণধর্ষণের অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। গত বুধবার (২৫ জুলাই) রাজ্যের মেওয়া জেলায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। ঘটনার পরদিন ছাগলটির মৃত্যু হয়।

পুলিশ বলছে, অভিযুক্তরা সবাই স্থানীয় এবং তাদের বিরুদ্ধে এর আগেও বিভিন্ন অপরাধের অভিযোগ আছে। এদের মধ্যে তিনজনকে পিটিয়েছে গ্রামবাসী। ওইদিন গুরুগ্রাম শহরের ৭৩ কিলোমিটার দক্ষিণে মারোদা গ্রামে ছাগলটির মালিক তিনজনকে অপকর্ম করতে দেখেন।

goat-raped

আসলুপ খান নামের ২৭ বছর বয়সী ট্রাকচালক ওই ছাগলটির মালিক। তিনি বলেন, গত বুধবার রাতে তার ঘর লাগোয়া খোয়ার থেকে ছাগলটি হারিয়ে যায়। এরপর ছাগলটি খোঁজা শুরু করি। সকাল ১১টার দিকে হঠাৎ শব্দ শুনে বাইরে গিয়ে দেখি খোয়ারের দরজা খোলা।

goat-raped

তিনি বলেন, তাদেরকে তিনি ঘটনাস্থলেই আটক করেন এবং মারধর করেন। তারা প্রতিনিয়ত এ ধরনের অপরাধ করায় পালিয়ে যায়। তারা বলেছে, ওই রাতে আরো ৫ জন ছাগলটিকে ধর্ষণ করেছে। পুলিশ বলছে, ওই তিনজন মোটরসাইকেল এবং গরু চুরির দায়ে এর আগে জেলে ছিল।

এই ঘটনার পর ছাগলটির অবস্থা দ্রুত খারাপ হতে থাকে। পরদিন সন্ধ্যা ৬টার দিকে ছাগলটির মৃত্যু হয়। স্থানীয়রা ঘটনাটি জানালে বৃহস্পতিবার রাতে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ ।

সূত্র : হিন্দুস্তান টাইমস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: