সর্বশেষ আপডেট : ৮ মিনিট ২৫ সেকেন্ড আগে
সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবিতে ফুটসাল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ভাই-কিংস্

রাজিব হোসেন,শাবি:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) খেলাধুলা বিষয়ক অন্যতম সংগঠন “স্পোর্টস সাস্ট” কর্তৃক আয়োজিত “ফুটসাল টুর্নামেন্ট ‘১৮” তে ২-১ গোলে ডেঞ্জার মিশনকে হারিয়ে চ্যাম্পিয়ন ভাই-কিংস।

২৯ জুলাই রোববার বিকেল সাড়ে পাঁচটা থেকে বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় অংশগ্রহণ করে এফ.সি ভাই-কিংস্ এবং এফ.সি ডেঞ্জার মিশন। ত্রিশ মিনিটের খেলায় এফ.সি ভাই-কিংস্ ২ গোল করে চ্যাম্পিয়ন হয় এবং এফ.সি ডেঞ্জার মিশন ১গোল করে রানার্সআপ হয়।

অনুষ্ঠিত ফুটসাল টুর্নামেন্ট ‘১৮ এর ফাইনাল খেলার পর শাবির মুক্তমঞ্চে পুরষ্কার বিতরণী অনুষ্ঠান শুরু হয়৷ এসময় মাঠে উপস্থিত ছিলো বিশ্ববিদ্যালয়ের সিইপি বিভাগের সহকারী অধ্যাপক সাইফুল আলম আমিন, এফ.ই.টি বিভাগের সহকারী অধ্যাপক আফজল হোসাইন এবং “স্পোর্টস সাস্ট” ক্লাবের বর্তমান সভাপতি নাইমুর ইসলাম নাইম প্রমুখ। উপস্থিত অতিথিবৃন্দ রানার্সআপ এবং চ্যাম্পিয়ন টীমের হাতে ট্রফি এবং সম্মাননা পুরষ্কার তুলে দেন।

এবারের অনুষ্ঠিত “ফুটসাল টুর্নামেন্ট ‘১৮” তে সর্বোচ্চ ১০ গোল করে সর্বোচ্চ গোলদাতা এবং ফাইনাল খেলায় সেরা খেলোয়াড়ের পুরষ্কার পায় ভাই-কিংস টীমের খেলোয়াড় মেহেদী হাসান রিজভী, অন্যদিকে সর্বোচ্চ গোল রক্ষা করে সেরা গোলকিপারের পুরষ্কার পায় ডেঞ্জার মিশন টীমের গোলকিপার মোঃ সুলতান।

উল্লেখ্য, “স্পোর্টস সাস্ট” শাবির খেলাধুলা বিষয়ক অন্যতম সংগঠন। খেলাধুলা নিয়ে বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন আয়োজনের মাধ্যমে ক্যাম্পাস অঙ্গনে খেলাধুলায় অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায়, গত ২২শে জুলাই মোট ৪৮ টীম নিয়ে অনুষ্ঠিত হয়েছিলো এই টুর্নামেন্ট। অনুষ্ঠিত এই টুর্ণামেন্টের আহবায়ক ছিলেন পি.এম.ই বিভাগের তৃতীয় বর্ষ ২য় সেমিস্টারের শিক্ষার্থী মোঃ সালমান হোসাইন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: