সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফেসবুকে অকথ্য ভাষায় গালাগালিঃ জবাব দিলেন সাব্বির

স্পোর্টস ডেস্ক:: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ চলাকালীন সময়ে বাংলাদেশের বিতর্কিত ক্রিকেটার সাব্বির রহমানের বিরুদ্ধে আবারও অভিযোগ উঠেছিল। মাস ছয়েক আগে দর্শক পেটানো সাব্বির নাকি এবার ফেসবুকে দুজন ক্রিকেট প্রেমীকে অকথ্য ভাষায় গালাগাল করেছেন। সেই গালাগালির স্ক্রিনশটও ছড়িয়ে পড়ে ফেসবুক আর গণমাধ্যমে। বিসিবিও গুরুত্বের সঙ্গে নেয় বিষয়টি। এবার সিরিজ জয় শেষে ফেসবুকে নিজের অবস্থান পরিস্কার করলেন সাব্বির।

নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে বাংলা এবং ইংরেজিতে দেওয়া এক স্ট্যাটাসে সাব্বির লিখেছেন, ‘সবাইকে জানানো যাচ্ছে যে, আমার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। এ কারণে কিছুদিন যাবত আমাকে ঘিরে কিছু অপ্রিতিকর ঘটনার জন্ম হয়েছে, যার মূলে আমি নই। সেজন্যে আমি ভক্তদের কাছে গভীরভাবে দুঃখপ্রকাশ করছি। আমার অনুরাগীদের ভালোবাসাকে আমি যতটা সম্মান করি, ততটা আমি বুঝতে পারি যে আমার খারাপ পারফরম্যান্সের জন্য আমার সমালোচনা করা হবে।

‘আমি আমার খেলার উন্নতি ঘটাতে সত্যিই কঠোর পরিশ্রম করছি। আমার জন্য সবাই প্রার্থনা করুন এবং আমি যতটা সম্ভব চেষ্টা করব। আমি আরও বলব যে, আজ (গতকাল) আমরা বিদেশের মাটিতে অসাধারণ এক সিরিজ জিতেছি। এজন্য আমরা গর্বিত। আপনারা আমাদের জন্যে দোয়া করবেন, যাতে আমরা ভবিষ্যতেও আপনাদের এমন জয় উপহার দিতে পারি। আলহামদুলিল্লাহ!’

উল্লেখ্য, গত বুধবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে জিততে জিততে ৩ রানে হেরে গিয়েছিল বাংলাদেশ। ওই ম্যাচ শেষে দুই ভক্তের পোস্টে ক্ষিপ্ত হয়ে তাদের ফেসবুক ইনবক্সে অশ্লীল গালাগালি সম্বলিত মেসেজ পাঠানোর অভিযোগ উঠেছে সাব্বিরের বিরুদ্ধে। মেসেজে হুমকি-ধামকিও আছে। এই ঘটনা ঘটানো হয়েছে Shabbir Rahaman Roman নামে ব্যক্তিগত আইডি থেকে। সাব্বিরের এই নামটিই সংবাদমাধ্যম এবং বিসিবির মেইলে ব্যবহার করা হয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: