সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশের ছোট পর্দায় কলকাতার শ্রীলেখা

বিনোদন ডেস্ক:: বাংলাদেশের ছোট পর্দায় এবার দেখা মিলবে কলকাতার জনপ্রিয় ও আলোচিত অভিনয়শিল্পী শ্রীলেখা মিত্রের। না কোনো অনুষ্ঠানে নয়। এই প্রথমবারের মতো এই দেশের একটি টেলিছবিতে অভিনয় করতে যাচ্ছেন এই নায়িকা। ‘দার্জিলিংয়ের ভালোবাসা’ নামের একটি টেলিছবিতে অভিনয় করবেন তিনি। এটি পরিচালনা করবেন রাশেদ রাহা। টেলিছবিটি ঈদুল আযহায় বাংলাভিশনে প্রচার হবে বলে জানালেন রাশেদ রাহা।

শিগগিরই কলকাতায় নাটকটির শুটিং শুরু হবে। রাশেদ রাহা বলেন,‘আমাদের টেলিছবিতে শ্রীলেখা মিত্র অভিনয় করছেন। এরই মধ্যে বিষয়টি চূড়ান্ত হয়েছে। শিগগির টেলিছবির শুটিং শুরু করবো আমরা। আমার গল্পের ধরনটা যেমন, সেখানে শ্রীলেখা মিত্রের মতো একজন অভিনয়শিল্পীর প্রয়োজন মনে করেছি। এরপর তার সঙ্গে যোগাযোগ করেছি। তিনি গল্প শুনে পছন্দ করেছেন। তা ছাড়া আমাদের দেশে শ্রীলেখা মিত্রের দর্শক আছে। তাই তাকে আমার টেলিছবির জন্য চূড়ান্ত করলাম।’

শ্রীলেখা মিত্র বলেন, ‘এক দম্পতির গল্প নিয়ে নির্মিত হবে টেলিছবিটি। এই দম্পতির দাম্পত্যজীবনে মিষ্টি একটা ঘটনা ঘটে, স্থিতিশীলতা আসে-সেখান থেকে গল্পটার মোড় নেয়। বাকিটা দেখে নিতে হবে পর্দায়।’ ‘দার্জিলিংয়ের ভালোবাসা’ টেলিছবির গল্প লিখেছেন খায়রুল বাসার। শোনা যাচ্ছে, এতে আরও অভিনয় করবেন ইমন।

উল্লেখ্য, শ্রীলেখা মিত্রের বাবার বাড়ি বাংলাদেশের মাদারীপুর। সময় পেলেই পরিবার নিয়ে বেড়িয়ে যান তিনি। জানালেন, গত বছর বাবাকে নিয়ে বাংলাদেশে এসেছিলেন তিনি। মাদারীপুর গিয়েছিলেন। ঢাকায় এসে উঠেছিলেন আলমগীর ও রুনা লায়লার বাড়িতে। চিত্রনায়ক আলমগীরকে বড় ভাই মনে করেন বলেও জানিয়েছেন এই অভিনয়শিল্পী।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: