সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৮ সেকেন্ড আগে
শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জে মুখে কসটেপ মোড়ানো লাশ উদ্ধার

হবিগঞ্জ সংবাদদাতা:: হবিগঞ্জ শহরের কোর্ট স্টেশন এলাকা থেকে গৌরাঙ্গ লাল দাশ চৌধুরী নামে এক ব্যবসায়ী নিখোঁজের ৪৮ ঘন্টা পর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার বিকাল ৩টার দিকে চুনারুঘাট উপজেলার সীমান্তবর্তী পুর্ব বড়াইলের বাগবাড়ি এলাকার খোয়াই নদীর অংশ থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

সে কোর্ট স্টেশন এলাকার সোমা স্টোরের স্বত্ত্বাধিকারী ও শহরতলীর মাছুলিয়া এলাকার মৃত রমেন্দ্র লাল দাশ চৌধুরীর পুত্র।

জানা যায়, শহরের কোর্ট স্টেশন এলাকা থেকে গৌরাঙ্গ লাল দাশ চৌধুরী নামে ওই ব্যবসায়ী গত বৃহস্পতিবার রাত প্রায় সাড়ে ৯টা থেকে তাকে খুঁজে পাওয়া যায়নি। পরে এ ঘটনায় তার ভাই অ্যাডভোকেট রাজগোপাল দাশ চৌধুরী হবিগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়রি করেন। ডায়রিতে উল্লে¬খ করা হয়, বৃহস্পতিবার রাত প্রায় সাড়ে ৯টায় ব্যবসায়িক কাজে তার ভাই গৌরাঙ্গ লাল দাশ চৌধুরী কর্মচারিকে দোকানে রেখে আধঘন্টা সময়ের কথা বলে বাইরে যান। দীর্ঘ সময় পেরিয়ে গেলেও তিনি দোকানে না ফেরায় তার ব্যবহৃত ০১৭০০৫১৩৬৬১ ও ০১৯২০০৯৫২২৩ মোবাইল নাম্বারে যোগাযোগের চেষ্টা করা হলে তার ব্যবহৃত মোবাইল নাম্বার দু’টি বন্ধ পাওয়া যায়। গতকাল শনিবার বিকেল ৩টার দিকে চুনারুঘাট উপজেলার সীমান্তবর্তী পুর্ব বড়াইলের বাগবাড়ি এলাকার খোয়াই নদীর অংশে একটি ভাসমান লাশ দেখতে পায় স্থানীয় লোকজন। পরে বিষয়টি চুনারুঘাট থানা পুলিশকে অবগত করলে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করে। এদিকে, অজ্ঞাত নামা এক যুবকের লাশ পাওয়া গেছে এমন খবর ওই ব্যবসায়ীর পরিবার জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে ওই লাশটিই নিখোঁজ ব্যবসায়ীর বলে সনাক্ত করে। এসময় তারা কান্নায় ভেঙ্গে পড়েন।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান জানান, স্থানীয় লোকজন খোয়াই নদীতে যুবকের ভাসমান লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে। লাশের গায়ে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়াও মুখ সাদা কসটিপ দিয়ে মোড়ানো ছিল। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা হত্যা করে লাশটি খোয়াই নদীতে ফেলে দিয়েছে।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর থানার ওসি ইয়াছিনুল হক জানান, পুলিশ এ বিষয়ে তদন্ত চালিয়ে যাচ্ছে। প্রতিটি ঘটনাকে সামনে রেখে পুলিশ তদন্ত কার্যক্রম চালাচ্ছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: