সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪৪ সেকেন্ড আগে
সোমবার, ২২ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভারতে ছাগলকে গণধর্ষণের অভিযোগ, পলাতক ৮

আন্তর্জাতিক ডেস্ক:: ভারতে এবার গণধর্ষণের শিকার হয়েছে একটি ছাগল। আটজন ব্যক্তি মিলে ছাগলটিকে গণধর্ষণ করেছে বলে অভিযোগ ছাগলটির মালিকের। নির্মমভাবে অত্যাচারিত ছাগলটি শেষমেশ প্রাণ হারিয়েছে।

ছাগলটির মালিক আসলুর অভিযোগ, গত বুধবার নিজের পোষ্যকে খুঁজে পাচ্ছিলেন না তিনি। তারপর রক্তাক্ত অবস্থায় ছাগলটিকে পাওয়া যায়। গণধর্ষণ করা হয় পশুটিকে। সে কারণেই বৃহস্পতিবার মৃত্যু হয় ছাগলটির। সেদিনই থানায় লিখিত অভিযোগ দায়ের করেন আসলু। পুলিশকে দেওয়া অভিযোগ অনুযায়ী, গত ২৫ জুলাই রাতে ঘটনাটি ঘটে।

নাগিনা থানার ইন-চার্জ রাজবীর সিং জানান, অভিযুক্তদের মধ্যে রয়েছে সাভাকর, হারুন, জাফর নামের তিন ব্যক্তি। বাকি পাঁচজনের এখনও পরিচয় জানা যায়নি। তবে ঘটনার পর থেকে প্রত্যেকেই পলাতক। তাঁদের খোঁজ চলছে বলে জানান তিনি। তদন্তের স্বার্থে শিগগিরই মৃত ছাগলটির মেডিক্যাল পরীক্ষা করা হবে বলে জানিয়েছেন রাজবীর সিং। জানা গিয়েছে, মৃত্যুর সময় ছাগলটি অন্তঃসত্ত্বা ছিল।

এদিকে পশু সুরক্ষা সংস্থা পেটার পক্ষ থেকে এমন ঘটনার তীব্র নিন্দা করা হয়েছে। গণধর্ষণের পরও অভিযুক্তরা পশুটির উপর শারীরিক অত্যাচার করে বলে জানা গিয়েছে। ভারতীয় দণ্ডবিধির ৩৪, ৩৭৭ ও ৪২৯ নম্বর ধারায় এবং পশু সুরক্ষা আইনের (১৯৬০) ১১ (১)(a) এবং (I) ধারায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে। মানুষের বিকৃত মস্তিষ্ক এবং কুরুচিকর চিন্তাভাবনাই এমন নৃশংস কাজের কারণ বলে মনে করছেন মনোবিদরা।

সূত্র: সংবাদ প্রতিদিন




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: