সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৩৩ সেকেন্ড আগে
সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গণধর্ষণের হুমকিতে গৃহবন্দি কিশোরী

নিউজ ডেস্ক:: পাবনার সাঁথিয়া উপজেলায় বখাটেদের গণধর্ষণের হুমকিতে ১০ দিন ধরে গৃহবন্দি এক কিশোরী। ভয়ে স্কুলে যাওয়া বন্ধ তার। সেইসঙ্গে মানসিকভাবে বিপর্যস্ত ওই কিশোরী এবং তার পরিবার।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই কিশোরী পাবনার সাঁথিয়া পাইলট মডেল হাই স্কুলের নবম শ্রেণির ছাত্রী। স্বাভাবিক জীবনযাপন এবং নিরাপদে স্কুলে যাওয়াসহ বখাটেদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে গত ২৫ জুলাই সাঁথিয়া থানায় লিখিত অভিযোগ দিয়েছে ওই ছাত্রী।

অভিযুক্ত বখাটেরা হলো- সাঁথিয়া উপজেলার ফকিরপাড়ার মজিদ ফকিরের ছেলে মো. মোজাহিদ (২৫), সাঁথিয়ার মহিম গাছার রজব আলীর ছেলে মো. রতন (২৭) ও পিপুলিয়ার মো. বকুলের ছেলে মো. আশিক (২২)।

থানায় অভিযোগের খবর পেয়ে বখাটেরা আরও বেপরোয়া হয়ে উঠছে। কিশোরীর পরিবারের সদস্যদের ফোনে নানাভাবে প্রতিদিন হুমকি দিচ্ছে। কিন্তু কিশোরী থানায় অভিযোগ দেয়ার চারদিন পরও বখাটেদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি পুলিশ।

কিশোরীর পরিবার জানায়, বখাটে মোজাহিদ গত তিন মাস ধরে ওই কিশোরীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু কিশোরী তার প্রস্তাবে সাড়া না দেয়ায় সে ক্ষিপ্ত হয়ে ওঠে। পরে সে তার সহযোগী রতন এবং আশিককে সঙ্গে করে প্রায় প্রতিদিনই কিশোরীকে রাস্তাঘাটে উত্ত্যক্ত করে। কিছুদিন আগে বখাটেরা কিশোরীকে জোর করে জড়িয়ে ধরে মোবাইলে ভিডিও করে রাখে। এখন সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিচ্ছে। সেইসঙ্গে কিশোরীকে গণধর্ষণের হুমকি দিচ্ছে।

কিশোরীর বাবা বলেন, আমরা আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছি। বখাটেদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি অনুরোধ করছি। বখাটেদের অত্যাচারে আমার মেয়ে ১০ দিন ধরে গৃহবন্দি।

এ ব্যাপারে সাঁথিয়া থানা পুলিশের ওসি জাহাঙ্গীর হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কিশোরীর অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, বখাটেদের ধরার জন্য প্রতিদিনই পুলিশ যাচ্ছে। কিন্তু তাদের পাওয়া যাচ্ছে না। ধরা গেলেই তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: