সর্বশেষ আপডেট : ৫৫ মিনিট ২৮ সেকেন্ড আগে
বুধবার, ২৪ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নদী-হাওর খনন, বাঁধ রক্ষা ও বন্যামুক্ত জেলার দাবিতে মৌলভীবাজারে গণজমায়েত

মৌলভীবাজার প্রতিনিধি:: নদী-হাওর খনন, বাঁধ রক্ষা ও বন্যামুক্ত জেলার দাবিতে শনিবার দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাব প্রাঙ্গনে মৌলভীবাজার জেলা বন্যা প্রতিরক্ষা প্রেসার গ্রুপের উদ্যোগে এক গণজমায়েতের আয়োজন করা হয়।

সংগঠনের আহবায়ক বকসি ইকবাল আহমদের সভাপতিত্বে ও সদস্য সচিব মু. ইমাদ উদ-দীন এর পরিচালনায় গণজমায়াতে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন, মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন, পৌর মেয়র ফজলুর রহমান, মনসুরনগর ইউপি চেয়ারম্যান মিলন বখত, কামারচাক নাজমুল হক সেলিম, ফতেপুর ইউপি চেয়ারম্যান নকুল দাশ, সাংবাদিক এস এম উমেদ আলী, জেলা জাতীয় পার্টি’র সভাপতি সৈয়দ সাহাবউদ্দিন আহমদ, শ্রমিক নেতা আলিম উদ্দিন হালিম ও জুবায়ের আলী আহমদ সহ বিভিন্ন মিডিয়া কর্মী, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, বন্যা সমস্যার স্থায়ী সমাধান দ্রুত বাস্তবায়ন করতে হবে। অনতিবিলম্বে মনু, ধলাই খনন এবং নদীর দুপারে উন্নত প্রযুক্তির মাধ্যমে পানির উচ্চতা অনুযায়ী বাধ নির্মাণ ও ব্লক স্থাপন করতে হবে। মৌলভীবাজার পৌর শহর রক্ষার জন্য মাতারকাপন সুইস গেইট থেকে শাহবন্দর পর্যন্ত আরসিসি দেয়াল নির্মাণ, দ্রুত কাসেমপুর পাম্প হাউজে উচ্চ ক্ষমতা সম্পন্ন পাম্প হাউস নির্মাণ, হাওরের ছোট ছোট চড়া, নালা, খাল ও বাঁধ নির্মাণসহ হাওর এলাকাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহা প্রকল্পের আওতায় এনে কাজ করার জোর দাবী করেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: