সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৪২ সেকেন্ড আগে
শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়া প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে সৈজন্য সাক্ষাত করলেন প্রবাসী কল্যাণ মন্ত্রনালয়ের উপ-সচিব

কুলাউড়া প্রতিনিধি:: মৌলভীবাজারের কুলাউড়া প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে সৈজন্য সাক্ষাত করেছেন উপ-সচিব, পরিচালক (প্রশাসন ও উন্নয়ন) ওয়েজ আর্নার্স কল্যান বোর্ড প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয় ও সাবেক কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জহিরুল ইসলাম।

২৮জুলাই শনিবার বিকালে প্রেসক্লাব কার্যালয়ে আনুষ্টানিকভাবে কর্মরত সাংবাদিকদের সংগে মতবিনিময় করেন তিনি। এসময় অতীত স্মৃতি রোমন্তনকালে কুলাউড়ার সাংবাদিকদের সহযোগিতার কথা উল্লেখ করে বলেন, বস্তনিষ্ট সাংবাদিকতা চিরদিন মানুষের কাছে স্মরণীয় হয়ে থাকে। কুলাউড়ায় কর্মরত নবীন ও প্রবীন সাংবাদিকদের প্রশংসা করে সকলের উজ্জল ভবিষ্যত কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন কুলাউড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সুশীল সেনগুপ্ত, বর্তমান সভাপতি এম শাকিল রশিদ চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ, প্রেসক্লাব সদস্য অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, তারেক হাসান, মছব্বির আলী, আব্দুল কুদ্দুছ, আব্দুল করিম বাচ্চু, শামসুল আলম সজিব, সুমন আহমদ, এইচডি রুবেল, ইউসুফ আহমদ ইমন, সাংবাদিক এম এ কাইয়ুম, মাহফুজ শাকিল, আশরাফুল ইসলাম হিরো প্রমুখ। এ সময় ফুলের তোড়া দিয়ে উপ-সচিবকে শুভেচ্ছা জানানো হয়।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: