সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৫৩ সেকেন্ড আগে
রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পুলিশের ভয় দেখিয়ে দাবিয়ে রাখা যাবে না : মঈন খান

নিউজ ডেস্ক:: বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান বলেছেন, এদেশের মানুষ গণতন্ত্রের জন্য মুক্তিযুদ্ধ করেছিল, স্বৈরাচার তৈরির জন্য নয়। আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের কথা বলে আর চেতনার ব্যবসা করে। তারা গণতন্ত্রকে গলাটিপে হত্যা করেছে। কাজেই আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের প্রতিনিধি হতে পারে না।

শনিবার বিকেলে নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা হাসান হাটায় খালেদা জিয়ার কারামুক্তি ও সু-চিকিৎসার দাবিতে আয়োজিত আলোচনাসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

দেশে অনাচার সৃষ্টি হয়েছে উল্লেখ করে আবদুল মঈন খান বলেন, মানুষকে ভয় দেখিয়ে গণতন্ত্রেরর পথ থেকে দূরে রাখা হয়েছে। দেশে কথা বলার স্বাধীনতা নেই, গণমাধ্যমের স্বাধীনতা নেই। এই অবস্থা চলতে দেয়া যায় না। গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে এ অবস্থার পরিবর্তন করতে হবে। পুলিশের ভয় দেখিয়ে মানুষকে দাবিয়ে রাখা যাবে না।

উন্নয়নের নামে ধোঁকাবাজি করে দরিদ্র মানুষের পকেটের টাকা সরকার মেগা প্রকল্পের নামে লুটপাট করছে উল্লেখ করে মঈন খান বলেন, মেগা প্রকল্প দিয়ে ১৬ কোটি মানুষের উন্নয়ন হতে পারে না।

যুবদলের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে আলোচনাসভায় আরও বক্তব্য রাখেন- পলাশ উপজেলা বিএনপির সভাপতি এরফান আলী, সাধারণ সম্পাদক সাইফুল হক ও পলাশ উপজেলার ভাইস চেয়ারম্যান আলম মোল্লা প্রমুখ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: