সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৫ সেকেন্ড আগে
রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বুলবুলের ছবি দিয়ে ফেসবুকে অপপ্রচার, থানায় দুই অভিযোগ

নিউজ ডেস্ক:: রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের একটি পুরনো ছবি দিয়ে ফেসবুকে অপপ্রচার চালানোর ঘটনায় থানায় দুটি অভিযোগ দেয়া হয়েছে।

আওয়ামী লীগের মেয়র প্রার্থী খায়রুজ্জামান লিটনের নির্বাচনী আইন সহায়তা উপ-কমিটির সদস্যসচিব অ্যাডভোকেট মুসাব্বিরুল ইসলাম দুটি অভিযোগ দেন।

দুই অভিযোগের একটিতে ছাত্রদলের পাথরঘাটা পৌর শাখার সভাপতি হাসান আল বাকের মেসালকে অভিযুক্ত করা হয়েছে। আরেকটিতে বদিউজ্জামান সাহেদকে অভিযুক্ত করা হয়েছে।

বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের গুলিবিদ্ধ হওয়ার ছবিসহ বিভ্রান্তিকর স্ট্যাটাস দেয়ার অভিযোগ আনা হয়েছে তাদের বিরুদ্ধে। বৃহস্পতিবার দেয়া এ দুই অভিযোগ এখনও মামলা হিসেবে রেকর্ড করেনি পুলিশ।

অভিযোগের বিবরণে জানা গেছে, ২৬ জুলাই বিকেল আনুমানিক ৬টার দিকে বদিউজ্জামান সাহেদ ‘দলীয় সরকারের অধীনে জাতীয় নির্বাচন সুষ্ঠু করার প্রহসনের প্রতিশ্রুতির নমুনা’ এবং ‘রাজশাহী সিটি নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল ভাইয়ের পায়ে গুলি করেছে পুলিশ’ শিরোনামে ফেসবুক স্ট্যাটাস দেন।

অন্যদিকে, ছাত্রদল পাথরঘাটা পৌরসভা শাখার সভাপতি হাসান আল বাকের মেসাল ‘মানবতা আজ মৃত, হিংস্রতা আজ উল্লাসে মেতেছে, ধিক্কার এই স্বৈরশাসকের শাসনের, ‘রাজশাহী সিটি নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল ভাইয়ের পায়ে গুলি করেছে পুলিশ’ শিরোনামে পৃথক স্ট্যাটাস দেন।

নির্বাচন সামনে রেখে এমন স্ট্যাটাস গুজব। এতে সরকারদলীয় মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন এবং সরকারের বিরুদ্ধে অপপ্রচার করা হয়েছে।

তবে এমন স্ট্যাট্যাস অপপ্রচার বলেছেন মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল। স্ট্যাটাস আলোচনায় এলে তখনই বুলবুলের ব্যক্তিগত ফেসবুক পেজ থেকে জানানো হয়, মেয়র প্রার্থী বুলবুল ভাইকে কেউ হামলা করেনি। ফেসবুকে যে ছবিটি পোস্ট করা হয়েছে, সেটি আগের। ওই সময় এমন অপপ্রচার না চালাতেও আহ্বান জানানো হয়।

দুটি অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম। তিনি বলেন, অভিযোগ দুটি এখনও মামলা হিসেবে রেকর্ড হয়নি। তদন্ত চলছে। এ নিয়ে আইনত ব্যবস্থা নেয়া হবে শিগগিরই।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: