সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ২১ সেকেন্ড আগে
বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বদর উদ্দিন কামরানের সাফল্য কামনায় দরগাহ মাদরাসায় দোয়া মাহফিল

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের সাফল্য কামনায় হযরত শাহজালাল (রহ.) দরগাহে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টায় জামেয়া কাসিমুল উলুম দরগাহে হযরত শাহজালাল (রহ.) মাদরাসায় দোয়ার আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন জামেয়া কাসিমুল উলুম দরগাহে হযরত শাহজালাল (রহ.) মাদ্রাসার খতিব ও মুহাদ্দিস মাওলানা মুহিববুল হক গাছবাড়ি।

দোয়া মাহফিল অনুষ্ঠানে বক্তব্যে নৌকা প্রতীকের প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান বলেন, হযরত শাহজালাল (রহ.) এর পুণ্যভূমি সিলেট শান্তি ও সম্প্রীতির জনপদ। শাহজালাল (রহ.), শাহপরান (রহ.) সহ ৩৬০ আউলিয়া এই ভূমিতে ঘুমিয়ে আছেন। এই ওলিআউলিয়াদের কারণে দেশ-বিদেশে সিলেটে পরিচিতি ও মর্যাদা অনেক উপরে। রাজনীতিতেও সিলেটের গুরুত্ব অনেক বেশি।

তিনি বলেন, এই পূণ্যভূমিতে যার বিজয় পতাকা উড়ে সে-ই অনেক দূর এগিয়ে যায়। ধর্মপ্রাণ মুসল্লীদের সমর্থন ও সহযোগিতায় এবারের সিটি নির্বাচনেও নৌকা বিজয়ী হবে ইশাআল্লাহ। কামরান বলেন, আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনা ইসলাম ও মানবতার কল্যাণে অনেক কাজ করেছেন। রোহিঙ্গা মুসলমানদের আশ্রয় দিয়ে তিনি বিশে^ মানবতার নেত্রী হিসেবে প্রশংসিত হয়েছেন। এর মাধ্যমে অতীতে শেখ হাসিনার সরকার নিয়ে যেসব অপপ্রচার হয়েছে তা মিথ্যা প্রমাণিত হয়েছে।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটে হযরত শাহজালাল (রহ.), হযরত শাহপরান (রহ.) ও সিলেটের প্রথম মুসলিম হযরত বোরহান উদ্দিন (রহ.) এর মাজারসহ বিভিন্ন মসজিদ মাদরাসার উন্নয়নে বিশেষ বরাদ্দ দিয়েছেন। আমি বিগত সময়ে মেয়র থাকাকালে নগরীর মসজিদ, মাদরাসাসহ ধর্র্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে বিশেষ গুরুত্ব দিয়েছি। ভবিষ্যতেও এভাবে ইসলাম ও মানবতার কল্যাণে কাজ করে যেতে চাই। ৩০ জুলাই নগরবাসী আমাকে সে সুযোগ করে দেবেন বলে আমার বিশ^াস।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, সাইফুজ্জামান শেখর, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজিদুর রহমান ফারুক, যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, আজিজুস সামাদ ডন, জামেয়া কাসিমুল উলুম দরগাহে হযরত শাহজালাল (রহ.) মাদ্রাসার খতিব ও মুহাদ্দিস মাওলানা মুহিববুল হক গাছবাড়ি, মাদ্রাসার মুহতামিম মাওলানা আবুল কালাম জাকারিয়া, মাওলানা আসাদ, মাওলানা আব্দুল মালিক, মাওলানা আব্দুল জব্বার প্রমুখ।

এর আগে বদর উদ্দিন আহমদ কামরান দরগাগেইট এলাকায় গণসংযোগ করেন। এসময় তিনি ব্যবসায়ীসহ স্থানীয় লোকদের সাথে কুশল বিনিময় করে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য সকলের প্রতি অনুরোধ জানান। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: