সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ২৪ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইউনাইটেড কুলাউড়া ওয়েলফেয়ার ট্রাস্টের ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

কুলাউড়া প্রতিনিধি:: “স্বদেশ ও প্রবাসে আমরা আছি কুলাউড়ার মানুষের পাশে”এই শ্লোগানকে ধারণ করে গঠিত আন্তর্জাতিক মানবসেবামূলক সংগঠন ইউনাইটেড কুলাউড়া ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে কুলাউড়া উপজেলার (হাজিপুর, শরীফপুর, টিলাগাঁও, পৃথিমপাশা) ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্থ ১২টি পরিবারের মধ্যে ১ বান্ডিল করে ঢেউটিন ও নগদ পাঁচশত টাকা করে আর্থিক অনুদান প্রদান করা হয়।

২৮ জুলাই শনিবার দুপুরে কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সম্মুখে ট্রাস্টের কো-ফাউন্ডার সাংবাদিক মাহফুজ শাকিলের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার চৌ ঃ মোঃ গোলাম রাব্বী, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) মোঃ আবু ইউসুফ, সিনিয়র মৎস্য কর্মকর্তা সুলতান মাহমুদ, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, কুলাউড়া সাংবাদিক সমিতির সভাপতি মোঃ মোক্তাদির হোসেন।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ট্রাস্টের কো-ফাউন্ডার আলাউদ্দিন শামীম। এছাড়াও উপস্থিত ছিলেন ভূকশিমইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান মনির, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই, কুলাউড়া সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ নাজমুল ইসলাম, কুলাউড়া ক্যাবল নেটওয়ার্ক ফিড এসোসিয়েশনের সভাপতি সাংবাদিক সাইফুল ইসলাম সাইফুল, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির কোষাধ্যক্ষ মোঃ বদরুল ইসলাম, কুলাউড়া মুক্ত স্কাউট গ্রুপের সাধারণ সম্পাদক সামছুদ্দিন বাবু, স্যোসাল কেয়ার অব নেশনের সভাপতি মোহাইমিনুল ইসলাম মাহিন প্রমুখ।

এছাড়া সকাল ১০ টায় উপজেলা নির্বাহী অফিসারের বাসভবন প্রাঙ্গণে কুলাউড়ার জয়চন্ডী ইউনিয়নের এক দরিদ্র মেয়ের বিবাহের জন্য নগদ ১০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: