সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নির্বাচনকে সুষ্ট ও শান্তিপূর্ণ করার লক্ষ্যে সিলেটে ১৪ প্লাটুন বিজিবি মোতায়েন

নিউজ ডেস্ক:: সিসিক নির্বাচনে নিরাপত্তা প্রদানের লক্ষ্যে নগরজুড়ে ১৪ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। সেই সাথে র‌্যাব ও পুলিশ সদস্যরা টহল শুরু করেছেন।আজ শনিবার দুপুর ১২টা থেকে নগরীতে বিজিবি সদস্যরা টহল শুরু করেছেন। বিষয়টি জানিয়েছেন বিজিবি সেক্টর কমান্ডার কর্নেল নাসির উদ্দিন। সেই সাথে নির্বাচনের দিন স্ট্রাইকিং ফোর্স হিসেবে আরো ৪ প্লাটুন বিজিবি মোতায়েন করা হবে বলেও তিনি জানান।

সিলেটের আঞ্চলিক নির্বাচন অফিস জানায়, সিসিক নির্বাচনে ১৪ প্লাটুন বিজিবির পাশাপাশি র‌্যাবের ২৭টি টিম কাজ করবে। মোট ১৩৪টি ভোট কেন্দ্রের প্রতিটিতে ২২ জন করে আইন শৃঙ্খলা বাহিনী সদস্যরা দায়িত্ব পালন করবেন। এর মধ্যে ৭ জন পুলিশ, ১২ জন আনসার সদস্য, আগ্নেয়াস্ত্রসহ আনসার বাহিনীর একজন প্লাটুন কমান্ডার (পিসি) ও একজন এপিসি এবং একজন ব্যাটলিয়ান আনসার সদস্য থাকবেন। তবে গুরুত্বপূর্ণ কেন্দ্র সমূহে ২ জন করে অতিরিক্ত ব্যাটলিয়ান আনসার সদস্য অস্ত্র সহ থাকবেন।

সিলেট জেলা প্রশাসক নুমেরি জামান, নির্বাচনে ৯ টি স্ট্রাইকিং ফোর্স, মোবাইল টিম ৯টি, ৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, ৯ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নির্বাচনের আইনশৃঙ্খলার দায়িত্বে থাকবেন।তিনি জানান, সিসিক নির্বাচনকে সুষ্ট ও শান্তিপূর্ণভাবে সম্পূর্ণ করার লক্ষ্যে সিসিক নির্বাচনে ১৩৪টি ভোট কেন্দ্রে ২৯৪৮ জন পুলিশ ও আনসার বাহিনীর সদস্য নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত থাকবে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: