সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৫৯ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এক দরজা ও দুই জানালার মূল্য ছয় লাখ টাকা!

নিউজ ডেস্ক:: লালমনিরহাটের আদিমারির হাজীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২০ হাজার টাকার মূল্যের এক দরজা ও জানালা দুটির জন্যে ছয় লাখ টাকার বিল তুলে নেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় এলজিইডি অধিভুক্ত এক ঠিকাদারের বিরুদ্ধে।

উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ (এলজিইডি) সূত্র জানায়, ওই স্কুলের ১৩টি জানালা, আটটি দরজা এবং একটি সিলিং তৈরির জন্য ছয় লাখ টাকা বরাদ্দ দেয়া হয়েছিল ঠিকাদার দাউদকে।

বিদ্যালয়ের স্কুল পরিচালনা কমিটির দাতা সদস্য আনোয়ার হুসাইন অভিযোগ করেন, ঠিকাদার ইকবাল হুসাইন দাউদ স্কুলের প্রধান শিক্ষক ও স্কুল পরিচালনা কমিটির সভাপতির সঙ্গে যোগসাজশ করে এই কাজ করেছেন। নিম্নমানের একটি দরজা ও দুটি জানালার কাজ করে জুনের শেষ সপ্তাহে চূড়ান্ত বিল তুলে নেন ওই ঠিকাদার।

অভিযুক্ত ঠিকাদার ইকবাল হুসাইন দাউদ জানান, এলজিইডির অধীন স্কুল সংস্কার কাজ সম্পন্ন করার চূড়ান্ত টাকা তিনি তুলেননি।তবে আদিতমারী উপজেলা এলজিইডি প্রকৌশলী ফজলুল হক জানান, স্কুল কর্তৃপক্ষের স্বাক্ষরিত ছাড়পত্র পাওয়ার পরই ওই ঠিকাদারকে পুরো টাকা দিয়ে দেয়া হয়েছে।

এদিকে স্কুল কমিটির সভাপতি আব্দুর রশিদ বলেছেন, ঠিকাদার তাদের নিশ্চিত করেছেন চলতি মাসের মধ্যেই বাকি কাজ করে দেবেন।স্কুলের প্রধান শিক্ষক আব্দুল হামিদ বলেছেন, তিনি জানেন না ঠিকাদার কীভাবে কাজের পুরো টাকা তুলে নিয়েছেন। কারণ তিনি কাজ সম্পূর্ণ করার কোনো ছাড়পত্র দেননি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: