সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বকাপের দুঃখ ভুলতে যা করছেন নেইমার

স্পোর্টস ডেস্ক:: রাশিয়া বিশ্বকাপের ব্যর্থতা ভুলতে নিত্যনতুন উপায় বের করছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র। রাশিয়া থেকে দেশে ফিরে প্রথমে ফাইভ-আ-সাইড টুর্নামেন্ট নিয়ে কিছু দিন কাটিয়ে এখন মেতে উঠেছেন নতুন বিনোদনে।সাও পাওলোতে ‘পোকার সিরিজ’ই এখন সঙ্গী নেইমারের।

রাশিয়া বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের কাছে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নেয় ব্রাজিল। বিশ্বকাপে নেইমারের খেলার চেয়ে বেশি আলোচনা হয়েছে তার ‘নাটকীয় ডাইভ’ নিয়ে। সোশ্যাল সাইটে ট্রোল হয়েছেন ওয়ান্ডার কিড। নেইমার অবশ্য এই ধরনের বিদ্রুপকে বিশেষ গুরুত্ব দেননি। এদিকে বিশ্বকাপ থেকে বিদায় নিয়ে এতটাই ভেঙে পড়েছিলেন তিনি, যে ফুটবলের দিকে তাকাতেও তার ইচ্ছে করত না বলেও জানান নেইমার। সেই নেইমার এবার মেতে উঠেছেন পোকারে।

বিশ্বের সবচেয়ে মূল্যবান ফুটবলার এখন সাওপাওলোয় পোকার সিরিজ খেলতে নেমেছেন ২৮৮ জনের সঙ্গে। শুধু খেলছেন না, নয় জনকে নিয়ে এই সিরিজের যে ফাইনাল হবে, সেখানেও উঠেছেন ষষ্ঠ স্থান পেয়ে। এ দিকে, নেইমারের ঘনিষ্ঠ মহল জানাচ্ছে, এই সিরিজ খেলেই তিনি প্যারিসে চলে যাবেন। যোগ দেবেন প্যারিস সেইন্ট জার্মেইনে।

এ দিকে নেইমারের রিয়াল মাদ্রিদে যোগ দেওয়া নিয়ে জল্পনা থামছেই না। ক্রিশ্চিয়ানো রোনালদো রিয়াল ছেড়ে জুভেন্টাসে যোগ দেওয়ায় পর জল্পনা আরও বেড়েছে। এ প্রসঙ্গে নেইমার বলেন, ‘এ সবই সংবাদ মাধ্যমের বানানো গল্প। আমার সঙ্গে পিএসজির চুক্তি রয়েছে। তাদের অসম্মান করতে পারি না। তা ছাড়া নতুন চ্যালেঞ্জ বলেই প্যারিসে খেলব ঠিক করেছি। আমার লক্ষ্য আরও বড় কিছু করে দেখানো। আর সেটা পিএসজিতে খেলেই। রাতারাতি মত পাল্টে ফেলার মতো পাগল আমি নই। নতুন মৌসুমে আমাকে অনেক কিছু করে দেখাতে হবে।’




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: