সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৩৩ সেকেন্ড আগে
সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘বিচার না পেলে নিজেকে শেষ করে দেব’

বিনোদন ডেস্ক:: মানুষ তাকে ‘যৌনকর্মী’ বলে সম্মোধন করছেন। তিনি যদি বিচার না পান, তাহলে নিজেকে শেষ করে দেবেন। এবার এভাবেই হুমকি দিলেন দক্ষিণী অভিনেত্রী শ্রী রেড্ডি।

তামিল এবং তেলুগু সিনেমা জগতের একাধিক ব্যক্তি যেভাবে তাকে ঠকিয়েছেন, তার বিরুদ্ধে এবার বিচার চাইছেন। তার পাশে কেউ থাকুন না না থাকুন, উপযুক্ত বিচার চান তিনি। শুধু তাই নয়, বেশ কিছু মানুষ তাকে ‘যৌনকর্মী’ বলেও সম্মোধন করছেন। এটা কখনওই মানতে পারছেন না তিনি। তাকে যেভাবে হেনস্থা এবং অপমান করা হচ্ছে, তাতে তার পরিবারও বিধ্বস্ত বলেও মন্তব্য করেন দক্ষিণী অভিনেত্রী।

পাশাপাশি তিনি আরও বলেন, এভাবে যদি চলতে থাকে, অর্থাৎ তিনি যদি বিচার না পান, তাহলে আত্মহত্যা করতে বাধ্য হবেন। সম্প্রতি মনোরমা নিউজ নামে একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে এভাবেই নিজের ক্ষোভ প্রকাশ করেন দক্ষিণী অভিনেত্রী।

তেলুগু বিগ বস টু-তে অংশ নিতে পারেননি তিনি। আর এতেই অভিনেতা ন্যানির বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন তিনি। শ্রী রেড্ডি বলেন, তিনি একজন নিঃসঙ্গ মহিলা। সব সময় একা কাস্টিং কাউচের বিরুদ্ধে লড়াই করেছেন। দক্ষিণী সিনেমা জগতে অনেক মেয়ে রয়েছেন, যারাও ঠিক তার মত অবস্থার মধ্যে দিয়ে দিন কাটাচ্ছেন। কিন্তু, কোনওভাবেই মুখ খুলতে পারছেন না তারা।

তিনি আরও বলেন, সম্প্রতি এক মালায়লম অভিনেত্রী কাস্টিং কাউচের বিরুদ্ধে সরব হয়েছিলেন। গোটা সিনেমা জগত তার পাশে ছিল। কিন্তু, তার পাশে এই মুহূর্তে কেউ নেই। এমনকী, তার বাবা-মা-ও পাশে নেই। তিনি একা কাস্টিংকাউচের বিরুদ্ধে লড়াই করছেন বলেও মন্তব্য করেন শ্রী রেড্ডি।

সম্প্রতি দক্ষিণী সিনেমা জগতের কাস্টিং কাউচ নিয়ে ফুঁসে ওঠেন শ্রী রেড্ডি। তেলুগু এবং তামিল সিনেমা জগতের অনেকেই তার সঙ্গে খারাপ ব্যবহার করেছেন। অভিনয়ে সুযোগ করে দেয়ার নাম করে তাকে শয্যাসঙ্গী করতে চেয়েছেন বলেও অভিযোগ করেন শ্রী রেড্ডি। রানা দাগগুবতীর ভাই অভিরাম দাগগুবতী থেকে শুরু করে গায়ক শ্রীরাম নেনে, একের পর এক সেলিব্রিটির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন শ্রী রেড্ডি।

তেলুগু সুপারস্টার পবন কল্যাণের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। সবকিছু মিলিয়ে দক্ষিণী সিনেমা জগতের একের পর এক সেলিব্রিটির বিরুদ্ধে অভিযোগে সরব হয়েছেন শ্রী। যদিও, শ্রী রেড্ডির সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে, তার বিরুদ্ধে মানহানির মামলা করারও হুমকি দিয়েছেন অনেকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: