সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫৫ সেকেন্ড আগে
শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সন্ত্রাস-লুটপাট নয়, নগরবাসীর কাঙ্খিত উন্নয়ন নিশ্চিত করবো – কামরান

ডেইলি সিলেট ডেস্ক:: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, ‘সিলেট নগরীতে নৌকার গণজোয়ার দেখে একটি মহল দিশেহারা হয়ে পড়েছে। পরাজয় নিশ্চিত জেনে তারা ইতোমধ্যে অগ্নিসন্ত্রাস ও বোমাবাজি শুরু করেছে। এসব কর্মকা-ের কারণেই নগরবাসী তাদেরকে প্রত্যাখ্যান করে নৌকার পক্ষে রায় দেবেন। আর নৌকা বিজয়ী হলে সন্ত্রাস ও লুটপাট নয়, নগরবাসীর কাক্সিক্ষত উন্নয়ন নিশ্চিত করবো।’

শুক্রবার নগরীর বিভিন্ন স্থানে গণসংযোগকালে তিনি এ কথা বলেন। দুপুরে শেখঘাট জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন কামরান। পরে উপস্থিত মুসল্লিদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং সবার কাছে দোয়া চান। পরে কামরান এলাকার বিভিন্ন বাসা-বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য ভোটারদের কাছে অনুরোধ জানান। এসময় তাকে সার্বিকভাবে সহযোগিতার আশ^াস দেন এলাকাবাসী।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক, মহানগর যুবলীগ আহবায়ক আলম খান মুক্তি, যুগ্ম আহবায়ক মুশফিক জায়গীরদার, যুবলীগ নেতা অ্যাডভোকেট আব্বাস উদ্দিন, বেলাল খান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম সামাদ, শেখঘাট পঞ্চায়েত কমিটির সভাপতি শফি মাহমুদ, যুবলীগ নেতা সায়েম, রেদওয়ান আহমদ বাপ্পি, সাইম শাহ, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মনু মিয়া, ছাত্রলীগ নেতা জাওয়াদ খান।

এর আগে সকালে নগরীর চালিবন্দর এলাকায় গণসংযোগ করেন। এসময় তিনি এলাকার বাসা-বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে সর্বস্তরের মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন। সবার কাছে দোয়া ও ভোট চান নৌকা প্রতীকে। এলাকাবাসীও স্বতস্ফূর্তভাবে তাকে সমর্থন জানান। নৌকা প্রতীককে বিজয়ী করার অঙ্গীকার ব্যক্ত করেন।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন- ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সুনা মিয়া, সহসভাপতি ছয়ফুল আলম কয়েছ, সাধারণ সম্পাদক বিজয় কুমার দেবুল, প্রফুল্ল রুদ্র, বিজয় পুরকায়স্থ, অমলেন্দু ভট্টাচার্য, দীপক ঘোষ, আবরার আহমেদ দুলাল, ধনেশ দেব, দীপক রবিদাস, কামাল আহমদ, কয়েছ আহমদ, কাজী আব্দুল মুকিত সুমন, উত্তম ঘোষ, পিন্টু চৌধুরী, যিষু কৃষ্ণ দেব, বিজয় চন্দ, সায়দুল ইসলাম, গোবিন্দ কুমার দেব প্রমুখ।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: