সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নগর ভবনকে ‘সেবক ভবন’ এবং নগর পিতাকে ‘নগরের সেবক’ নাম ধারণ করতে চান তাহের

ডেইলি সিলেট ডেস্ক:: আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষ্যে নগর ভবনকে ‘সেবক ভবন’ এবং নগর পিতার বদলে ‘নগরের সেবক’ নাম ধারণ করার প্রত্যয় ব্যক্ত করে গণসংযোগ করেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী মোহাম্মদ এহছানুল হক তাহের। তিনি ২৭ জুলাই শুক্রবার ভার্থখলা জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন। নামাজ আদায় শেষে ভাবনা পয়েন্টে এক পথ সভায় উপরোক্ত কথাগুলো বলেন। এসময় মেয়র প্রার্থী তাহেরের পিতা এইডেড স্কুলের সাবেক সহকারী শিক্ষক গোলাপগঞ্জ উপজেলার প্রথম উপজেলা চেয়ারম্যান মো. ফজলুল হক তানু মিয়া তার সমর্থনে গণসংযোগ করেন ও ভোটারদের কাছে ভোট চান।

এসময় স্বতন্ত্র মেয়র প্রার্থী তাহের আরো বলেন, আমি নির্বাচিত হলে নগরীকে সন্ত্রাসমুক্ত, সিটি করপোরেশন থেকে পার্সেন্টেজ প্রথা বিদায়, অসমাপ্ত কাজ সমাপ্ত এবং নির্বাচিত হওয়ার পর জনগণের জন্য শতভাগ ব্যয় করতে চাই। এজন্য তিনি আগামী ৩০ জুলাই সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে হরিণ মার্কায় ভোট প্রদানের আহ্বান জানান।

২৬নং ওয়ার্ডের বাসিন্দা সাদিকুর রহমানের সভাপতিত্বে ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব হুমায়ুন রশীদ চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আলহাজ্ব মুখতার আহমেদ তালুকদার, দীপক মোদক বিলু, মোঃ মিজানুর রহমান রুমন, মোঃ বদরুল ইসলাম, মোঃ আব্দুল মুকিত, সৈয়দ রাজন আহমদ, মিলাদ আহমদ, মাহফুজ আল গালিব, আকবর হোসেন শাকিল, রাব্বী, কালাম আহমদ, হাবিব আহমদ, ফাহিম, আশিক আহমদ, হৃদয় আহমদ, মোঃ সাজ্জাদ খান, আলমগীর হোসেন রিয়াদ, পিযুষ মোদক, অসিত বর্ধন, সুমন পাল, মোঃ সাজ্জাদুর রহমান, মোঃ ইমন আহমদ, এবাদুল্লাহ, মোঃ আনোয়ার হোসেন, মুসলেহ উদ্দিন চৌধুরী মিলাদ, ক্বারী মোঃ বিলাল আহমদ, মোস্তাক আহমদ রুকন, মোঃ সাজু আহমদ, মোঃ আলী, মিনহাজ আহমদ মিনহাজ, লায়েক আহমদ, মোঃ আকবর হোসেন শাকিল, মোঃ নজরুল ইসলাম রাব্বী, মোঃ সাকিব মিয়া, নুর মোহাম্মদ সাজু, হাবিব খান, শুভ আহমদ, সালাহ উদ্দিন আহমদ, অনিক দেব, মোঃ নুরুল ইসলাম প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: