সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৩৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘মেসিকে দিলেই কেবল ক্ষমা পাবে বার্সেলোনা’

স্পোর্টস ডেস্ক:: ব্রাজিলিয়ান তরুণ তারকা ম্যালকমকে ইতালিয়ান ক্লাব রোমার কাছ থেকে একপ্রকারে হাইজ্যাক করেই দলে ভিড়িয়েছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। ম্যালকমের সাবেক ক্লাব বোর্দো ও বর্তমান ক্লাব বার্সেলোনার এমন আচরণে বেশ ক্ষুদ্ধ এই ঘটনার তৃতীয় ক্লাব রোমা।

এই ঘটনায় স্পেনের ক্লাব বার্সেলোনা রোমার কাছে ক্ষমাপ্রার্থনা করলেও ক্ষমা করতে রাজি নয় রোমার প্রেসিডেন্ট জেমস পালোত্তা। তার চাওয়া বরং ক্ষমা প্রার্থনা নয়, বার্সার সবচেয়ে বড় তারকা মেসিকেই দিয়ে দিতে হবে।

ফরাসি ক্লাব বোর্দো থেকে ইতালিয়ান ক্লাব রোমাতেই যোগ দেয়া কথা ছিল ম্যালকমের। চুক্তির অনেক কাজও সম্পন্ন করে ফেলেছিল দুই পক্ষ। বাকি ছিল শুধু মেডিকেল সার্টিফিকেট বা ক্লিয়ারেন্স। রোমায় মেডিকেল দিতে যাওয়ার আগেই মাঝে এসে ম্যালকমকে দলে নিয়ে নেয় বার্সেলোনা।

দিনে দুপুরে এমন এমন ‘হাইজ্যাক’ ভালোভাবে নেয়নি রোমা। তারা হুমকি দিয়েছিল বোর্দো ও বার্সেলোনার বিপক্ষে আইনি লড়াইয়ে যাওয়ার। ঘটনা সামাল দিতে রোমার কাছে আনুষ্ঠানিকভাবেই দুঃখপ্রকাশ করে বার্সেলোনা। কিন্তু তা গ্রহণ করতে রাজি নন ইতালিয়ান ক্লাবটির প্রেসিডেন্ট পালোত্তা।

ক্ষমার শর্তে মেসিকে চান রোমার প্রেসিডেন্ট। এক রেডিও সাক্ষাৎকারে পালোত্তা বলেন, ‘বার্সেলোনা আমাদের কাছে ক্ষমাপ্রার্থনা করেছে। আমি তাদের এই ক্ষমাপ্রার্থনা গ্রহণ করছি না। তাদের এটি গ্রহণ করার একমাত্র উপায় হচ্ছে তারা যদি মেসিকে আমাদের ক্লাবে দিয়ে দেয়।’

এসময় পালোত্তা আরও বলেন, ‘বার্সেলোনা এই চুক্তিতে অনৈতিকভাবে নিজেদের কার্যসিদ্ধি হাসিল করেছে। ম্যালকমের সাথে আমাদের চুক্তি প্রায় হয়েই গিয়েছিল। আমরা এখন আইনি লড়াইয়ে যাচ্ছি। ঘটনার তদন্তের জন্য বোর্দোকে হয়তো ডাকা হবে।’

রিয়াল মাদ্রিদের সাবেক পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে যোগ দেয়ার পর গুঞ্জন বেরিয়েছে লিওনেল মেসিও হয়তো নাম লেখাবেন ইতালিয়ান ফুটবলে। রোমার প্রেসিডেন্টের এমন দাবির পর নিশ্চিতভাবেই আরো জোরালো হবে এই গুঞ্জন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: