সর্বশেষ আপডেট : ৪৪ মিনিট ৪৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দুটি বাতিল হলেও ৭টি ফ্লাইটে ঢাকা ছেড়েছেন ২৪৪৫ হজযাত্রী

নিউজ ডেস্ক:: যাত্রী সঙ্কটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দুইটি হজ ফ্লাইট বাতিল হলেও আজ বিকেল সোয়া ৪টা পর্যন্ত সাতটি ফ্লাইটে ২ হাজার ৪৪৫ হজযাত্রী ঢাকা ছেড়েছেন।

বৃহস্পতিবার (২৬ জুলাই) রাত সাড়ে ১০টা থেকে আজ বিকেল সোয়া ৪টা পর্যন্ত বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ২টি ফ্লাইটে ৮১১ ও সৌদি এয়ারলাইন্সের ৫টি ফ্লাইটে ১ হাজার ৬৩৪ হজযাত্রী ঢাকা ছাড়েন। আজ সৌদি এয়ারলাইন্সের আরও দুটি ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নিয়মিত ফ্লাইট ছেড়ে যাওয়ার কথা রয়েছে। হজ অফিস ঢাকার দায়িত্বশীল একজন কর্মকর্তা সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, বৃহস্পতিবার রাত ২টা ১৭ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের (বিজি ৩০৪৫) ৪১৩ ও (বিজি৫০৪) ফ্লাইট ৩৯৮ যাত্রী নিয়ে জেদ্দার উদ্দেশ্যে ছেড়ে যায়।

এছাড়া বৃহস্পতিবার রাত সাড়ে ১০টা থেকে আজ বিকেল ৪টা ০৬ মিনিট পর্যন্ত সৌদি এয়ারলাইন্সের (এসবি ৩৮৬৩, ৩৮৫৩, ৩৮৫১, ৩৮৫৭ ও ৮০৩) ফ্লাইটযোগে যথাক্রমে ৩৬৭, ২৫৩, ৩৭৮, ৩৩৭ ও ২৯৯ হজযাত্রী ঢাকা ত্যাগ করেন।

চলতি বছর সরকারি ব্যবস্থাপনায় ৬ হাজার ৭৯৮ জন ও বেসরকারি ব্যবস্থাপনায় ১ লাখ ২০ হাজারসহ মোট ১ লাখ ২৬ হাজার ৭৯৮ জন বাংলাদেশি হজ পালন করতে যাবেন। চাঁদ দেখা সাপেক্ষে ২০ আগস্ট পবিত্র হজ অনুষ্ঠিত হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: