সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ৫০ সেকেন্ড আগে
বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাস্টারপ্ল্যানে সাজাব সিলেট নগরী : মেয়র প্রার্থী কমরান

ডেইলি সিলেট ডেস্ক ::

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, সর্বদা সিলেটবাসীর পাশে রয়েছি। নগরী এবং নগরবাসীর কল্যাণ ও উন্নয়নে সাধ্যমতো চেষ্টা করেছি। মেয়র থাকাকালে নগরীর উন্নয়নে মাস্টারপ্ল্যান গ্রহণ করেছিলাম। এবার নির্বাচিত হলে সেই মাস্টারপ্ল্যান অনুযায়ী পুরো নগরীকে সাজাব। সিলেটকে রূপ দেব দেশের প্রথম ডিজিটাল নগরী হিসেবে।
বৃহস্পতিবার সকালে নগরীর ১৪ ও ২৩নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে নৌকার সমর্থনে অনুষ্ঠিত জনসভায় ও গণসংযোগকালে তিনি এ কথা বলেন। বদর উদ্দিন আহমদ কামরান বলেন, আওয়ামী লীগ শান্তি, সমৃদ্ধি ও অগ্রযাত্রায় বিশ^াসী। নৌকা প্রতীকের বিজয় মানে সর্বত্র উন্নয়নের জোয়ার। তাই আসন্ন নির্বাচনে সবাই মিলে নৌকা প্রতীকে ভোট দিয়ে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়নে অংশীদার হোন। সম্পৃক্ত হোন উন্নত ও আধুনিক সিলেট নগরী গড়ার অভিযাত্রায়।
কামরান বলেন, যে মুখে বলে এক আর অন্তরে লালন করে আরেক। তাকে মানুষ পছন্দ করে না। কাজ করতে হবে সবার শান্তি ও কল্যাণে। সন্ত্রাস-লুটপাট করে, হুমকি-ধমকি দিয়ে এবং নাটক সাজিয়ে কখনো মানুষের সমর্থন আদায় করা যাবে না। সহজ-সরল নগরবাসীকে কেউ কেউ বিভ্রান্ত করার চেষ্টা করছেন উল্লেখ করে কামরান বলেন, কারো ধোকাবাজিতে বিভ্রান্ত হবেন না। সুন্দর ও আধুনিক নগরী গড়তে সবাই নৌকা প্রতীকে নিজেদের মূল্যবান ভোট দিন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: