সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ১২ সেকেন্ড আগে
রবিবার, ১৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অাপনাদের চাকরি পার্মানেন্ট, অামাদের পাঁচ বছরের : প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক:: প্রধানমন্ত্রী শেখ হাসিন সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেছেন, অাপনাদের চাকরি পার্মানেন্ট অার অামাদের চাকরি পাঁচ বছরের জন্য। পাঁচ বছর পরপর অামাদের জবাবদিহি করতে হয়। ডিসেম্বরে নির্বাচন অাবার যদি অাসতে পারি ভালো, না এলেও কোনো অাফসোস নেই।

বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস অ্যাসোসিয়েশন অায়োজিত বার্ষিক নৈশভোজে অংশগ্রহণ করে তিনি এসব কথা বলেন।বৃহস্পতিবার রাত ৮টায় বঙ্গবন্ধু অান্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ অনুষ্ঠান হয়।

priminister

তিনি বলেন, অামাদের লক্ষ্য এ দেশের মানুষের উন্নত জীবন। তারা যেন ভালো থাকে, এটাই অামারা চাই। গ্রামকে অামরা শহর বানাতে চাই। গ্রামে বসে একটা মানুষ যেন শহরের সব সুযোগ-সুবিধা ভোগ করতে পারে, অামরা সে ব্যবস্থা করছি।

‘অামরা খাদ্য সমস্যার সমাধান করেছি। এখন পুষ্টি নিশ্চিত করতে কাজ করছি। দেশের মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতেও কাজ করছি। গৃহ সমস্যার সমাধানও করছি। দেশের একটি মানুষও গৃহহীন থাকবে না। একটি মানুষ না খেয়ে থাকবে না,’- বলেন শেখ হাসিনা।

প্রতিটি জেলা-উপজেলায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের জন্য অাবাসিক সমস্যা সমাধানে মাল্টিস্টোরেজ বিল্ডিংয়ের পরিকল্পনার কথা জানিয়ে তিনি বলেন, সারাদিন কাজ করে সরকারি কর্মচারীরা যেন বাসায় গিয়ে একটু শান্তিতে থাকতে পারে সেজন্যই এ পরিকল্পনা করছি। অাগে তো মানুষ সরকারি চাকরিতে অাসতে চাইতো না। এখন ১২৩ ভাগ বেতন বৃদ্ধি করেছি। পৃথিবীর কোনো দেশে একসঙ্গে এত টাকা বেতন বাড়ানোর নজির নেই। সরকারি কর্মচারীরা এখন খুশি।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: