সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ২৬ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবিতে দুইদিন ব্যাপি ‘ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট’ শুরু শুক্রবার

শাবি সংবাদদাতা:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুই দিনব্যাপী ‘ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট ২০১৮’ অনুষ্ঠিত হবে আগামীকাল। শেষ হবে শনিবার।

বৃহস্পতিবার শাবি প্রেসক্লাবের সভাপতি আব্দুল্লাহ আল মনসুর ও সাধারণ সম্পাদক ফয়জুল্লাহ ওয়াসিফ জানান, দুই দিনব্যাপী এ উৎসবের ১ম দিন শুক্রবার সকাল সাড়ে ৯টায় “জার্নালিজম ফেস্ট ২০১৮” এর উদ্বোধন করবেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল।

উদ্বোধন শেষে সকাল ১০টায় রয়েছে আনন্দ শোভাযাত্রা এবং লার্নিং সেশন, দুপুর ২ টায় অভিজ্ঞতা বিনিময়, বিকেল ৩ টায় ডকুমেন্টারি প্রদর্শনী ও ৪টায় ক্যাম্পাস ভ্রমণ। এছাড়াও ২য় দিন শনিবার সকাল ৯ টায় গ্রুপ আলোচনা, সাড়ে ১১ টায় লার্নিং সেশন, আড়াইটায় সমাপনী অনুষ্ঠান।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন প্রধানমন্ত্রীর তথ্য বিষয়ক উপদেষ্টা ও ডেইলি অবজারভারের সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী, একুশে টিভির প্রধান সম্পাদক মঞ্জুরুল আহসান বুলবুল, সম্মানিত অতিথি হিসেবে থাকবেন শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

এছাড়াও লার্নিং সেশন ও অভিজ্ঞতা বিনিময় পর্বে মেনটর হিসেবে সাংবাদিকতায় নিজের অভিজ্ঞতা, সমস্যা ও সম্ভাবনা নিয়ে কথা বলবেন, বিবিসি বাংলার সাংবাদিক আকবর হোসেন, যমুনা টিভির বিশেষ প্রতিনিধি মোহসিন উল হাকিম, মাছারাঙা টিভির বিশেষ প্রতিনিধি বদরুদ্দোজা বাবু।

সমাপনী অনুষ্ঠান শেষে বিকাল ৪টায় উৎসবের বিশেষ আকর্ষণ হিসেবে থাকবে ‘কেমন চাই আগামীর ক্যাম্পাস’ শিরোনামে উম্মুক্ত প্রশ্নোত্তর পর্বের একটি সেশন যেখানে শিক্ষার্থীদের মুখোমুখি হবেন শাবি উপাচার্য।

এ পর্বে ক্যাম্পাসে শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যা, সমাধান ও পরামর্শমূলক প্রশ্নের উত্তর দেবেন তিনি। পরবর্তীতে সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবশেনের মাধ্যমে দুই দিনব্যাপী এ উৎসবের সমাপ্তি ঘটবে।

দুই দিনব্যাপী এ উৎসবে শাবি প্রেসক্লাবের সাবেক নেতৃবৃন্দ ও সারাদেশের বিভিন্ন ক্যাম্পাস থেকে আগত প্রায় তিন শতাধিক ক্যাম্পাস সাংবাদিক অংশগ্রহণ করবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: