সর্বশেষ আপডেট : ৪৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সংগীতশিল্পী খালিদ হোসেনের পাশে প্রধানমন্ত্রী

বিনোদন ডেস্ক:: শিল্প ও শিল্পীর প্রতি বরাবরই অনুরাগী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সংস্কৃতি চর্চায় জড়িয়ে থাকা মানুষদের যে কোনো বিপদে এগিয়ে আসেন তিনি। কখনো আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে, কখনো বা মানসিক শক্তি নিয়ে। খোঁজ খবর নেন তিনি অসুস্থ, বঞ্চিত শিল্পীদের। কোনো কিছুই তার চোখ এড়ায় না।

এবার তিনি পাশে দাঁড়ালেন প্রখ্যাত নজরুল সংগীতশিল্পী ও গবেষক খালিদ হোসেনের। তাকে ১০ লাখ টাকার অনুদান দেয়া হয়েছে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে। গতকাল বুধবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে শিল্পীর কাছে এই চেক হস্তান্তর করা হয়।

আজ বৃহস্পতিবার খালিদ হোসেনের পরিবার থেকে অনুদান গ্রহণের বিষয়টির স্বীকার করে জানানো হয়েছে, প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ খালিদ হোসেন।

অনেকদিন ধরেই বার্ধক্যজনিত নানা অসুখে ভুগছিলেন খালিদ হোসেন। ‘লাঞ্চ ফেইলুর’ ও হার্টের গুরুতর সমস্যা নিয়ে তিনি চলতি বছরের শুরুর দিকে ল্যাবএইড হাসপাতালে ভর্তিও হয়েছিলেন। এখন অবস্থা স্থিতিশীল থাকলেও নিয়মিতই তাকে চিকিৎসকের শরণাপন্ন হতে হয়। তার পরিবার এই শিল্পী ও গবেষকের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন সবার কাছে।

এদিকে খালিদ হোসেন ছাড়াও ঢাকার সবুজবাগস্থ ধর্ম রাজিক বৌদ্ধ মহাবিহারে ২ কোটি টাকা এবং কুমিল্লার কোটবাড়িস্থ সালবন বৌদ্ধ বিহারে ১ কোটি টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী।

এছাড়া প্রয়াত রঞ্জিত চন্দ্র সরকারের স্ত্রী আজিমপুর সরকারি কলোনির রিনা রানী সরকার ২৫ লাখ টাকা ও কক্সবাজারের রাজনীতিক মরহুম অ্যাড. বদিউল আলম চৌধুরীর ছেলে কামাল হোসেন চৌধুরী, জামালপুরের সরিষাবাড়ির মরহুম ফজলুল হকের ছেলে ফারুক আহমদ, বগুড়া সদরের মরহুম মো. নবিরুদ্দিন প্রামাণিক, ঢাকার খিলগাঁওয়ের রহিম শাহার স্ত্রী বেগম খুরশিদ জাহান এবং বরিশালের মরহুম মনিরুল আলমের স্ত্রী নুরুন্নাহারসহ প্রত্যেকে শেখ হাসিনার কাছ থেকে ১০ লাখ টাকা করে গ্রহণ করেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: