সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সব জনপ্রতিনিধি কাজের সুযোগ পাবেন : প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক:: দলমত নির্বিশেষে সব জনপ্রতিনিধি নিজ নিজ এলাকার উন্নয়নে কাজ করার সুযোগ পাবেন বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, সরকারের তৃণমূল থেকে উন্নয়ন পরিকল্পনা আজ সারাবিশ্বে রোল মডেল হিসেবে পরিণত হয়েছে। তিনি নবনির্বাচিত জনপ্রতিনিধিদের উদ্দেশে বলেন, জনপ্রতিনিধি হয়ে জনগণের সেবক হিসেবে দায়িত্ব পালন করাই প্রত্যেক জনপ্রতিনিধির কর্তব্য।

দেশের মানুষের জীবনমানের পরিবর্তনের জন্য সরকার তৃণমূল থেকে উন্নয়ন করছে উল্লেখ করে সরকারপ্রধান বলেন, উন্নয়নের এই গতিধারা অব্যাহত রাখতে হবে। পরিকল্পিতভাবে উন্নয়ন পরিকল্পনা নিয়ে তা বাস্তবায়নের জন্য নির্বাচিত জনপ্রতিনিধিদের কাজ করতে হবে।

২০২০ সালে দারিদ্র্যমুক্ত দেশ, বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী এবং ২০২১ সালে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালন করা হবে বলেও উল্লেখ করেন শেখ হাসিনা। অনুষ্ঠানে শুরুতেই সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়রকে শপথবাক্য পাঠ করান প্রধানমন্ত্রী। পরে ৫৭টি ওয়ার্ড ও ১৯টি সংরক্ষিত ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলরদের শপথবাক্য পাঠ করান স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: