সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হকারদের জন্য হলিডে মার্কেট চালু করতে চাইঃ জুবায়ের

নিজস্ব প্রতিবেদক:: সিলেট নগরীর হকারদের জন্য হলিডে মার্কেট চালু করতে চাই সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে সিলেট নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী এড. এহসানুল মাহবুব জুবায়ের।  বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুরে নগরীর ইলেক্টট্রিক সাপ্লাইস্থ্য নিজ নির্বাচনী কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে নিজের নির্বাচনী ইশতেহারে হলিডে মার্কেট চালুর পরিকল্পনার কথা জানান তিনি।

হকারদের জন্য হলিডে মার্কেট চালুর পরিকল্পনায় তিনি জানান, বিশ্বের অনেক দেশেই ছুটির দিনে সড়ক কিংবা নির্দিষ্ট স্থানে মার্কেট চালু রয়েছে। এ রকম মার্কেট চাল করার জন্য নিম্নোক্ত পদক্ষেপ নেওয়া হবে-
১। নগরীর একাধিক জায়গায় হকারদের সুবিধার্থে হলিডে মার্কেট চালু করা।
২। স্থানীয় কৃষকদের কৃষিপণ্য বিপনণের জন্য সিটি এলাকার বাইরে সুবিধাজনক জায়গায় কৃষক বাজার গড়ে তোলা হবে। এক্ষেত্রে কাঁচাবাজারগুলোকে স্থানান্তরিত করা হবে।

এড. এহসানুল মাহবুব জুবায়ের-এর নিজ নির্বাচনী ইশতেহারে যা রয়েছে:

সিলেট নগরীতে স্মার্ট সিটি হিসেবে গড়ে তোলা,ফুটপাত দখলমুক্তকরণ ও সম্প্রসারণে,জলাবদ্ধতামুক্ত মহানগরী,বিশুদ্ধ পানির অভাব দুরীকরণ,পরিচ্ছন্ন মহানগরী ও বর্জ্য ব্যবস্থাপনা,কমিউনিটি ক্লিনিক ও স্বাস্থসেবা,নিম্ন আয়ের জনগোষ্ঠির উন্নয়ন,জবাবদিহিতামূলক প্রশাসন,আলোকিত সিলেট সিটি,সবুজ লেট সিটি,মুক্তিযোদ্ধাদের মর্যাদা,পর্যটন বান্ধব মহানগর ও দৃষ্টিনন্দন সিলেট,মাদকমুক্ত মহানগরী গঠন ও নিরাপত্তা,দুযোর্গ ব্যবস্থাপনা,প্রবাসী সেবা,নারীর মর্যাদা প্রতিষ্ঠা ও উন্নয়ন,চিড়িয়াখানা নির্মাণ ইত্যাদি ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: