সর্বশেষ আপডেট : ২৬ সেকেন্ড আগে
সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঘুষসহ গ্রেপ্তার সেই সাব-রেজিস্ট্রার এখন নিয়মিত অফিস করেন!

নিউজ ডেস্ক:: ঘুষের টাকাসহ সাব-রেজিস্ট্রার ইশরাত জাহানকে হাতেনাতে গ্রেপ্তার করেছিল পাবনা দুদক সমন্বিত কার্যালয়ের কর্মকর্তারা। তার সঙ্গে গ্রেপ্তার করা হয় দলিল লেখক আশরাফুল আলমকেও (৩২)। পরে এই দুজনকে আদালতে হাজির করা হলে পাবনার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আবদুল বাছেত মো. বুলু ইশরাত জাহানের জামিন মঞ্জুর করেন। এ ঘটনার পর থেকেই সাব-রেজিস্ট্রার ইশরাত জাহান আটঘরিয়ায় নিয়মিত অফিস করছেন।

দুদকের দাবি, দুদকের মামলায় গ্রেপ্তার হওয়ার দিন থেকেই অভিযুক্ত সরকারি কর্মকর্তা চাকরিতে সাময়িক বরখাস্ত হবেন। কিন্তু এ ক্ষেত্রে তা হয়নি।দুদকের সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট খন্দকার জাহিদ রানা বলেন, দুদকের মামলা জামিন অযোগ্য। তারপরও বিচারক জামিন দিতে পারেন।

আটঘরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আকরাম আলী দুদকের মামলার কথা স্বীকার করে জানান, ১০ জুলাই থেকে সাব-রেজিস্ট্রার ইশরাত জাহান নিয়মিত অফিস করছেন।এ ব্যাপারে জানতে ইশরাত জাহানের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

মামলা সূত্রে জানা যায়, ইশরাত জাহানের বাড়ি পাবনার সুজানগর উপজেলার খলিলপুর আমিরাবাদ বড়ুরিয়া গ্রামে। তিনি আটঘরিয়া উপজেলার সাব-রেজিস্ট্রার।গত ১০ জুলাই ঘুষ নেয়ার সময় টাকাসহ হাতেনাতে তাকে গ্রেপ্তার করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।পরে এ ব্যাপারে ওই দিনই দুদকের পাবনা সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক গোলাম মওলা বাদী হয়ে ইশরাত ও আশরাফুলকে আসামি করে আটঘরিয়া থানায় মামলা দায়ের করেন।

গোলাম মওলা বলেন, আটঘরিয়া উপজেলার ৪টি দলিল অবৈধভাবে রেজিস্ট্রির জন্য ইশরাত জাহান দলিল লেখক আশরাফুল আলমের মাধ্যমে ১৪ হাজার টাকা ঘুষ নেয়। এ সময় দুদকের টিম ঘুষের টাকাসহ সাব-রেজিস্ট্রারকে আটক করে।

সেসময় দুদক সমন্বিত কার্যালয় পাবনার উপপরিচালক আবু বকর সিদ্দিক জানান, জমির খাজনা-খারিজ করে দেয়ার নামে দীর্ঘদিন ধরে সরকার নির্ধারিত ফির অতিরিক্ত টাকা নিয়ে সাধারণ মানুষকে হয়রানি করে আসছিলেন সাব-রেজিস্ট্রার ইশরাত জাহান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: