সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ২৩ সেকেন্ড আগে
বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রণবীর কাপুর আমাকে ঠকিয়েছেঃ দীপিকা পাডুকোন

বিনোদন ডেস্ক:: পুরনো প্রেম নিয়ে মুখ খুললেন দীপিকা পাডুকোন। রণবীর কাপুরের সাথে তার প্রেমের সম্পর্কের কথা সবার জানা। বিচ্ছেদের পরও তাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্কও প্রশংসিত। কারণ বিচ্ছেদের পর কেউ পুরনো প্রেমিকদের নিয়ে কথা বলতে চান না। শুধু তাই নয়, একসাথে কোনো ছবিতেও দেখা যায় না খুব একটা। কিন্তু সেই জায়গা থেকে রণবীর ও দীপিকা তাদের বিচ্ছেদের পরও বেশ ভালো সম্পর্কে ছিলেন। এমনকি জুটি বেঁধে তাদের তামাশা ছবিতেও দেখা গেছে।

দীপিকা পাডুকোন তাদের সম্পর্কের বিচ্ছেদ প্রসঙ্গে বলেন, ‘রণবীরের সাথে সম্পর্কের সময় তাকে ঘিরে আমার সবকিছু ছিল। কিন্তু সম্পর্কের বিষয়ে রণবীর উদাসীন ছিল। আমি সেসময় তার প্রতি পুরোপুরি নির্ভর ছিলাম।’

দীপিকা এমনও বলেন যে, তাকে রণবীর ঠকিয়েছেন। এক সময় রণবীরকে তিনি হাতেনাতেও ধরেছিলেন বলে দাবি করেন দীপিকা পাডুকোন। দীপিকা জানান, সম্পর্ক যাতে ভালোভাবে এগিয়ে চলে তার জন্য আপ্রাণ চেষ্টা করেছিলেন। রণবীরের সঙ্গে সম্পর্ক ভেঙে তিনি কখনোই বেরিয়ে আসতে চাননি। কিন্তু সবকিছু সহ্য করেও শেষ পর্যন্ত তিনি সম্পর্ক টিকিয়ে রাখতে পারেননি বলেও আক্ষেপ করেন।

দীপিকা আরো জানান, রণবীরের সঙ্গে বিচ্ছেদ হওয়ায় তিনি বেশ খুশি হয়েছেন। শুধু তাই নয়, বর্তমানে তার জীবনে যিনি রয়েছেন তিনি রণবীরের তুলনায় শতগুণে ভালো বলেও মন্তব্য করেন।

উল্লেখ্য, ‘বাচনা এ হাসিনো’র সময় রণবীর কাপুরের সঙ্গে ২০০৮ সালে সম্পর্কে জড়ান দীপিকা। এরপর ‘আজব প্রেম কি গাজাব কাহানি’ ছবির মধ্য দিয়ে আবারো ক্যাটরিনার সঙ্গে সম্পর্কের সূত্রপাত হয় রণবীর কাপুরের। এরপর দীপিকার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় রণবীরের।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: