সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জাফর ইকবালের উপর হামলা, আজ চার্জশিট

নিজস্ব প্রতিবেদক ::
প্রখ্যাত লেখক, শিক্ষাবিদ প্রফেসর ড. মুহম্মদ জাফর ইকবালকে হত্যাচেষ্টার দায়ে হামলাকারী ফয়জুল হাসান ওরফে ফয়জুর ওরফে ফয়েজসহ ৬ জন অভিযুক্ত করে চার্জশিট দিতে যাচ্ছে পুলিশ। আজ বৃহস্পতিবার আদালতে এ চার্জশিট দেওয়া হবে বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার পরিতোষ ঘোষ। গতকাল বুধবার বিকেলে সিলেট মেট্রোপলিটন পুলিশ সদর দফতরের কনফারেন্স হলে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

পরিতোষ ঘোষ বলেন, হামলার ঘটনার রহস্য উদঘাটন করেছে পুলিশ। জাফর ইকবাল হত্যা চেষ্টা মামলায় ৬ জনকে অভিযুক্ত করে বৃহস্পতিবার আদালতে অভিযোগপত্র দাখিল করবেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অভিযুক্তরা হলেন, ফয়জুল হাসান ফয়েজ ওরফে ফয়জুর, তার বন্ধু মো. সোহাগ মিয়া, হামলাকারীর পিতা হাফেজ মাওলানা আতিকুর রহমান, মাতা মোছাম্মৎ মিনারা বেগম, মামা মো. ফজলুর রহমান এবং হামলাকারীরা ভাই এনামুল হাসান। এদের সবাই আটক আছেন বলে জানিয়েছেন তিনি।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ কমিশনার বলেন, মামলার প্রধান আসামী ফয়জুল ওরফে ফয়জুর নিজেই জাফর ইকবালকে হত্যার পরিকল্পনা করে। ৩/৪ মাস থেকেই সে জাফর ইকবালকে হত্যার সুযোগ খুঁজতে থাকে। আদালতে এই ঘটনার সাথে সম্পৃক্ত থাকার কথাও স্বীকার করে সে।

উল্লেখ্য, গত ২ মার্চ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে আয়োজিত ‘ইইই ফেস্টিভ্যালে’ জাফর ইকবালকে হত্যার উদ্দেশ্যে তার মাথার পেছন দিকে এবং শরীরের বিভিন্ন স্থানে ছুরি দিয়ে আঘাত করে। এ ঘটনায় শাবির রেজিস্টার মুহাম্মদ ইশফাকুল হোসেন জালালাবাদ থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: