সর্বশেষ আপডেট : ৫০ মিনিট ১০ সেকেন্ড আগে
শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেয়র পদপ্রার্থী এডভোকেট জুবায়েরের সমর্থকদের পুলিশী হয়রানী: নাগরিক ফোরামের নিন্দা

আসন্ন সিলেট সিটি নির্বাচনে নাগরিক ফোরাম মনোনীত মেয়র প্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরের টেবিল ঘড়ি প্রতীকের সমর্থকদের পুলিশী হয়রানীর অভিযোগ করেছেন নাগরিক ফোরামের নেতৃবৃন্দ।

বুধবার এক বিবৃতিতে এডভোকেট জুবায়েরের টেবিল ঘড়ি মার্কার প্রধান নির্বাচনী এজেন্ট হাফিজ আব্দুল হাই হারুন, নাগরিক ফোরামের আহ্বায়ক প্রফেসর ড. আব্দুল আহাদ ও সদস্য সচিব মো: ফখরুল ইসলাম বলেন-নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর বিরোধ মত দমনের প্রক্রিয়া পরিলক্ষিত হচ্ছে। যা আসন্ন নির্বাচনের সুষ্টু পরিবেশকে বিঘিœত করার অপপ্রয়াস বলে আমরা মনে করছি। নগরীর ৮নং ওয়ার্ডের নয়াবাজার, ২৫নং ওয়ার্ডের খোজারখলা ও ২৭নং ওয়ার্ডের গঙ্গানগর এলাকা সহ নগরীর বিভিন্ন স্থানে টেবিল ঘড়ি মার্কার প্রচারণায় জড়িতদের তালিকা করা হচ্ছে, বাসা-বাড়ীতে গিয়ে তাদের ব্যাপারে খোঁজ-খবর নেয়া হচ্ছে, তাদের বিভিন্নভাবে ভয়ভীতি ও গ্রেফতারের হুমকী দেয়া হচ্ছে। আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর এমন আচরণে জনমনে ভীতির সঞ্চার হচ্ছে। যা অবাধ ও সুষ্ঠু নির্বাচনের অন্তরায়।
তারা আরো বলেন- সিলেট হচ্ছে দেশের আধ্যাত্মিক রাজধানী। এখানের রাজনৈতিক সম্প্রীতি দেশের অন্যান্য যে কোন শহরের তুলনায় ভালো। এই শান্তিপুর্ন শহরে একটি শান্তিপুর্ণ নির্বাচন আমরা সর্বাত্মকভাবে কামনা করছি। সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে এই ধরনের কর্মকান্ড থেকে বিরত থাকার আহ্বান জানাচ্ছি। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: