সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৫৯ সেকেন্ড আগে
সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে বন্যা দুর্গতদের মধ্যে ১২০০ পরিবারকে সিএনআরএস কর্তৃক ৬৩ লক্ষ টাকা সহায়তা প্রদান

পিন্টু দেবনাথ, কমলগঞ্জ:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে জরুরি সহায়তা কার্যক্রম -২০১৮ সেভ দ্যা চিলড্রেন এর সহযোগিতায় ও সিএরআরএস এর বাস্তবায়নে ১২০০ পরিবারকে ৬৩ লক্ষ টাকা সহায়তা প্রদান করা হয়েছে।

বুধবার (২৫ জুলাই) কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়ন পরিষদ মিলনায়নে পতনঊষার ইউনিয়নের ৫৫০ জনকে আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি হিসাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক উপস্থিত থেকে সহায়তা প্রদান করেন। সিএনআরএস প্রতিনিধি উত্তম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পতনঊষার ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমেদ বাবু, প্যানেল চেয়ারম্যান-১ নারায়ন মল্লিক সাগর। উপস্থিত ছিলেন সূচনা প্রকল্পের উপজেলা কো-অর্ডিনেটর প্রিয়াল মুৎসুদ্দী প্রমুখ।

অনুষ্ঠানে ৫৫০ জনের মধ্যে ৪৭ জনকে ৫৫০০ টাকা ও ৫০৩ জনকে ৪৫০০ টাকা সহায়তা প্রদান করা হয় এবং প্রত্যেকে ৮০০ টাকা মূল্যের ত্রাণ সামগ্রী প্রদান করা হয়। পতনঊষার ইউনিয়নে মোট ২৯ লক্ষ ৬২ হাজার টাকা বন্যা দুর্গতদের সহায়তা প্রদান করা হয়। এছাড়া সম্প্রতি আলীনগরে ইউনিয়নে ৩২৫ পরিবার ও মুন্সীবাজার ইউনিয়নে ৩২৫ পরিবারসহ ৩টি ইউনিয়নের ১২০০ পরিবারকে ৬৩ লক্ষ টাকা সহায়তা প্রদান করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: